A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

‘খুন-গুম-অপহরণ করে সরকার মানবতাবিরোধী অপরাধ করছে’ | Probe News

‘খুন-গুম-অপহরণ করে সরকার মানবতাবিরোধী অপরাধ করছে’

প্রোবনিউজ, ঢাকা: বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ড. মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, ‘যে সরকারের কাছে মানুষের জীবন বিপন্ন সে সরকারের বিদায় ঘণ্টা বাজাতে বাংলার জনগণ রাজপথে গণপ্রতিরোধ গড়ে তোলার প্রস্তুতি নিচ্ছে। তিনি অভিযোগ করে বলেন, দেশের বিভিন্ন স্থানে র্যা ব ও পুলিশকে দিয়ে বিরোধী পথ ও মতের মানুষকে খুন, গুম ও অপহরণ করে সরকার পক্ষান্তরে মানবতাবিরোধী অপরাধ করছ।’

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার জামায়াতে ইসলামী ঢাকা মহানগরীর রমনা শাখার উদ্যোগে মগবাজারে অনুষ্ঠিত বিক্ষোভে মিছিল ও সমাবেশ তিনি এসব কথা বলেন।

ড. করিম আরো বলেন, অবৈধ এই আওয়ামী সরকার দেশের ইসলামী ও দেশপ্রেমিক মানুষের রক্তের উপর দাঁড়িয়ে আজীবন ক্ষমতায় থাকার দিবা-স্বপ্নে বিভোর। জামায়াতের শীর্ষ নেতৃবৃন্দকে হত্যা, গ্রেপ্তার করে তাদের বিরুদ্ধে গড়ে উঠা আন্দোলন বন্ধ করতে পারবে না। জনগণের গণপ্রতিরোধে বাকশালীদের পতন হবে ইনশাআল্লাহ। পরে মিছিলটি মগবাজার রেলগেইট হতে শুরু হয়ে চৌরাস্তায় এসে শেষ হয়।

দেশের বিভিন্ন স্থানে আইন-শৃঙ্খলা বাহিনীর অব্যাহতভাবে হত্যা, খুন, গুম, অপহরণ ও গণগ্রেফতারের প্রতিবাদে জামায়াতে ইসলামী দেশব্যাপী বিক্ষাভ কর্মসূচি পালনের ডাক দেয়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন শেরেবাংলা নগর থানা জামায়াতের আমীর আ.জ.ম. কামাল উদ্দিন, তেজগাঁও থানা আমীর মোহাম্মদ সালাহ উদ্দিন, রমনা থানা সেক্রেটারী মাওলানা আহসান হাবিব, ঢাকা মহানগর উত্তর শিবির সেক্রেটারী মোস্তফা পারভেজ ফয়সাল ও জামায়াত নেতা আতাউর রহমান সরকার প্রমুখ।


প্রোব/খোআ/জাতীয় ১৪.০৫.২০১৪

 

১৪ মে ২০১৪ | জাতীয় | ১২:২৯:৩৬ | ১৫:৪২:২৮

জাতীয়

 >  Last ›