A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

আওয়ামী লীগ ক্ষমতায় এলেই খুন-গুম বেড়ে যায় | Probe News

নারায়ণগঞ্জে খালেদা জিয়া

আওয়ামী লীগ ক্ষমতায় এলেই খুন-গুম বেড়ে যায়


Khaleda N Gong.jpgপ্রোবনিউজ, নারায়ণগঞ্জ: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, নারায়ণগঞ্জে অপহরণের পর হত্যার শিকার প্যানেল মেয়র নজরুল ইসলামসহ অন্যদের পরিবারের সদস্যদের মামলা চালানোর কারণে হুমকি দেওয়া হচ্ছ। এর পরিণতি শুভ হবে না।
নারায়ণগঞ্জের চাঞ্চল্যকর হত্যাকাণ্ডের শিকার প্যানেল মেয়র নজরুল ইসলামের পরিবারের সদস্যদের সমবেদনা জানানোর পর মঙ্গলবার দুপুরে উপস্থিত সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ মন্তব্য করেন তিনি।
মানুষের জান-মালের নিরাপত্তা দিতে ব্যর্থ হওয়ায় অবিলম্বে সরকারের পদত্যাগ দাবি করেছেন ১৯ দলীয় জোট নেতা ও বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। তিনি বলেন, নারায়ণগঞ্জে সাত হত্যাকাণ্ডে জড়িত কাউকে এখনও সরকার গ্রেপ্তার করতে পারেনি। তারা মানুষের জান-মালের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে। অবিলম্বে তাদেরকে পদত্যাগ করতে হবে।
তিনি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, সাত পরিবারের সদস্যদের হুমকি দেওয়া হচ্ছে। এর পরিণাম শুভ হবে না। তিনি বলেন, আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই খুন-গুম বেড়ে যায়। এ সরকার এ খুনের দায়ভার এড়াতে পারবে না।
র্যাব সারা দেশে গুম-খুনে নেমেছে অভিযোগ করে খালেদা জিয়া বলেন, নারায়ণগঞ্জের ৭ হত্যাকাণ্ডে সঙ্গে র্যাব-১১ জড়িত। র্যাব-১১ এর শীর্ষ কর্মকর্তা আওয়ামী লীগের এক মন্ত্রীর মেয়ের জামাই। তাকে এখনও জামাই আদরে রাখা হয়েছে। অবিলম্বে তাকে গ্রেপ্তার করতে হবে।
এর আগে সকাল ১১টায় তিনি গুলশানের বাসা থেকে নারায়ণগঞ্জের উদ্দেশে রওনা হন। বেলা ১২টায় তিনি সিদ্ধিরগঞ্জ উপজেলার মিজমিজি এলাকায় অবস্থিত নিহত প্যানেল মেয়র নজরুল ইসলামের বাসভবন বুকগার্ডেনে পৌঁছেন। ওই বাসায় নিহত নজরুলের পরিবারসহ তার বন্ধু তাজুল ইসলাম, মনিরুজ্জামান স্বপন, সিরাজুল ইসলাম লিটন এবং গাড়িচালক জাহাঙ্গীরের পরিবারের সদস্যদের সমবেদনা জানান তিনি।
খালেদা জিয়ার সঙ্গে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, লে. জে. (অব.) মাহবুবুর রহমান, তরিকুল ইসলাম, ব্যারিস্টার জমিরউদ্দিন সরকার, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা, সেলিমা রহমানসহ আরো অনেক নেতাকর্মরীরা উপস্থিত রয়েছে।
এদিকে তিনি নিহত চন্দন সরকারের পরিবারের সদস্যদের সঙ্গেও দেখা করতে যাবেন বলে তার সফরসঙ্গীরা জানান।
প্রোব/খোআ/জাতীয় ১৩.০৫.২০১৪

১৩ মে ২০১৪ | জাতীয় | ১৪:২৮:৪০ | ১১:২৫:৪৭

জাতীয়

 >  Last ›