A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

তরুণদের নিয়ে ইংল্যান্ড স্কোয়াড ঘোষণা | Probe News

তরুণদের নিয়ে ইংল্যান্ড স্কোয়াড ঘোষণা


England World-Cup.jpgপ্রোবনিউজ, ঢাকা: ব্রাজিল বিশ্বকাপে স্বপ্নপূরণে তরুণ-উদয়মান নিয়ে ২৩ সদস্যের স্কোয়ার্ড ঘোষণা করেছে ইংল্যান্ড। জাতীয় দলের অভিজ্ঞ ফরোয়াড ওয়েন রুনি, স্টিভেন জেরার্ড, ফ্রাঙ্ক ল্যাম্পার্ট ও গ্লেন জনসন দলে জায়গা পেলেও দলের বাকিসব খেলোয়াড় তরুণ। কোচ রয় হজসন অবশ্য তারণদের উপর ভরসা করছেন বেশি। এজন্য ২৩ সদস্যের দলের সঙ্গে ৭ জনের একটি স্ট্যান্ডবাই স্কোয়াডসহ ৩০ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছেন ইংলিশ কোচ।
তবে দলে জায়গা করে নিতে পারেননি ইংলিশ প্রিমিয়ার লিগে দুদার্ন্ত মৌসুম খেলা ওয়েস্টহ্যামের অ্যাসলে কোল ও ইভারটনের গ্যারেথ বেরি। ২৩ জনের দলে জায়গা না পাওয়ার ক্ষোভে জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দিয়েছেন এই ইংলিশ তারকা।
ইংল্যান্ড স্কোয়াডে অধিকাংশ খেলোয়াড় ইলিশ প্রিমিয়ার লিগের। ম্যানচেস্টার ইউনাইটেডের ছয় খেলোয়াড় দলে জায়গা করে নিলেও ম্যানচেস্টার সিটি থেকে কেবল গোলরক্ষক জো হার্টকে দলে রেখেছেন হজসন। লিভারপুলের পাঁচ খেলোয়াড় ও ইভারটনের তিন উদয়মান তারকা ব্রাজিল বিশ্বকাপে খেলার সুযোগ পাচ্ছেন।
ইংল্যান্ডের ২৩ জনের দল:
গোলরক্ষক: জো হার্ট (ম্যানচেস্টার সিটি), বেন ফস্টার (ওয়েস্ট ব্রমউইচ), ফ্রেজার ফর্স্টার (সেল্টিক)।
ডিফেন্ডার: লেইটন বেইনস (এভারটন), গ্যারি কাহিল (চেলসি), ফিল জাগিয়েলকা (এভারটন), গ্লেন জনসন (লিভারপুল), ফিল জোন্স (ম্যানচেস্টার ইউনাইটেড), লুক শ (সাউথহ্যাম্পটন), ক্রিস স্মলিং (ম্যানচেস্টার ইউনাইটেড)।
মিডফিল্ডার: রস বার্কলি (এভারটন), স্টিভেন জেরার্ড (লিভারপুল), জর্ডান হেন্ডারসন (লিভারপুল), অ্যাডাম লালানা (সাউথহ্যাম্পটন), ফ্রাঙ্ক ল্যাম্পার্ড (চেলসি), জেমস মিলনার (ম্যানচেস্টার সিটি), অ্যালেক্স অক্সলাডে-চেম্বারলেইন (আর্সেনাল), রাহিম স্টার্লিং (লিভারপুল), জ্যাক উইলশেয়ার (আর্সেনাল)।
ফরোয়ার্ড: রিকি ল্যাম্বার্ট (সাউথহ্যাম্পটন), ওয়েইন রুনি (ম্যানচেস্টার ইউনাইটেড), ড্যানিয়েলে স্টারিজ (লিভারপুল), ড্যানিয়েল ওয়েলব্যাক (ম্যানচেস্টার ইউনাইটেড)।
স্ট্যান্ডবাই ৭ খেলোয়াড় : জন রুডি (নরওইচ), জন ফ্লানাগান (লিভারপুল), জন স্টোন (ইভারটন), মাইকেল ক্যারিক (ম্যানচেস্টার ইউনাইটেড), অ্যান্ডি ক্যারল (ওয়েস্ট হ্যাম), জার্মেইন ডিফো (টরেন্টো এফসি)।
ব্রাজিল বিশ্বকাপে খেলার আগে ৪ জুন ইকুয়েডর ও ৭ জুন হন্ডুরাসের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলবে ইংল্যান্ড। ১৪ জুন বিশ্বকাপের প্রথম ম্যাচে ইতালির মুখোমুখি হবে রয় হজসনের ইংল্যান্ড।
প্রোব/এহ/খেলা ১৩.০৫.২০১৪

১৩ মে ২০১৪ | খেলা | ১২:৩১:৫৮ | ১৩:৫৭:২১