A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

নারায়ণগঞ্জের পথে খালেদা জিয়া | Probe News

নারায়ণগঞ্জের পথে খালেদা জিয়া


প্রোবনিউজ. ঢাকা: প্যানেল মেয়র নজরুল ইসলামসহ নিহত সাতজনের স্বজনকে সমবেদনা জানাতে নারায়ণগঞ্জ রওনা হয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।
তিনি নজরুল ইসলাম এবং সিনিয়র আইনজীবী চন্দন কুমার সরকারসহ নিহত ব্যক্তিদের বাসায় গিয়ে স্বজনদের খোঁজ-খবর নেবেন ও সান্ত্বনা জানাবেন।
মঙ্গলবার সকাল সোয়া ১১টার দিকে খালেদা জিয়া তার গুলশানের বাসভবন থেকে নারায়ণগঞ্জের উদ্দেশে রওনা দেন। প্রথমেই তিনি নিহত নজরুল ইসলামের বাসায় যাবেন। ওই বাড়িতে নজরুল ইসলামের সঙ্গে নিহত তার বন্ধু তাজুল ইসলাম, মনিরুজ্জামান স্বপন, সিরাজুল ইসলাম লিটন এবং গাড়িচালক জাহাঙ্গীরের স্বজনরাও উপস্থিত থাকবেন।
তাদের সহানুভূতি জানানোর পর তিনি নিহত আইনজীবী অ্যাডভোকেট চন্দন কুমার সরকারের সিদ্ধিরগঞ্জের জালকুঁড়ির বাসায় যাবেন। সেখানে চন্দন কুমার সরকারের গাড়িচালক ইব্রাহিমের পরিবারের সদস্যরাও থাকবেন।
বিএনপি চেয়ারপারসনের নিহতদের পরিবারকে সমবেদনা জানাতে ১৪ মে নারায়ণগঞ্জ যাওয়ার কর্মসূচি ছিল। ওই দিন নিহতদের পরিবারের সদস্যদের একসঙ্গে প্রধানমন্ত্রী ডেকে পাঠানোয় বিএনপি চেয়ারপারসনের সফরের তারিখ একদিন এগিয়ে মঙ্গলবারের জন্য নির্ধারণ করা হয়। জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার এ কথা জানান।
প্রোব/খোআ/জাতীয় ১৩.০৫.২০১৪

১৩ মে ২০১৪ | জাতীয় | ১২:১৪:৩২ | ১৩:০৭:২৪

জাতীয়

 >  Last ›