A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

টাঙ্গাইলের যৌন পল্লী থেকে শিশু কিশোরসহ ১৯ জনকে উদ্ধার | Probe News

টাঙ্গাইলের যৌন পল্লী থেকে শিশু কিশোরসহ ১৯ জনকে উদ্ধার


প্রোবনিউজ, টাঙ্গাইল: দেশের বিভিন্ন স্থান থেকে শিশু, কিশোরসহ পাচার হওয়া ১৯ জনকে টাঙ্গাইলের যৌন পল্লী থেকে উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। তবে এসময় অজ্ঞাত কারণে পুলিশ কাউকে গ্রেফতার করেননি।
সোমবার সকাল ১১ টায় তাদের টাঙ্গাইল আদালতে হাজির করা হয়। পরে আদালত তাদের জবানবন্ধি রেকর্ড করে পরিবারের কাছে হস্থান্তর করার নির্দেশ দেন।
উদ্ধারকৃতরা হলো, কেয়া (১০), রুমা (১৪), ইয়াসমিন (১৪), শারমিন (১৫), রুমা আক্তার (১৬), জেসমিন (১৫), রতনা (১৪), শেফালী (১৬), নাজমা আক্তার (১৬), লতা (১৪), সুরাইয়া খাতুন (১৫), রজনী (১৬), আয়শা খাতুন (১৫), পাপিয়া (১৫), সুলতানা (১৫), আয়শা আক্তার (১৪), অনিকা (১৯), নদী আক্তার (২০) ও শিউলী বেগম (৩৫)।
এরা সবাই বিভিন্ন স্থানে গৃহপরিচালকের কাজ ও ফ্যাক্টরি কাজ করেছে বলে পুলিশ জানায়।
জানা যায়, চাকরির প্রলোভন দেখিয়ে বিভিন্ন স্থান থেকে পৃথক ভাবে ১৯জন শিশু, কিশোর ও নারীকে গত দুই মাস পূর্বে টাঙ্গাইল যৌন পল্লীতে বিক্রী করে দেয় দালাল চক্র। যৌন পল্লীর বিভিন্ন সর্দারনীরা তাদের একটি ঘরে আটক রেখে মোটা অংকের টাকা নিয়ে জোরপূর্বক খদ্দেরের সাথে মেলামেশা করাতে বাধ্য করেন। এদের মধ্যে বেশ কয়েকজনকে নির্যাতন করা হয়।
গোপন সংবাদের ভিত্তিত্বে মডেল থানা পুলিশ রোববার রাতভর যৌন পল্লীতে অভিযান চালায়। এসময় যৌন পল্লীর বিভিন্ন সর্দানীর ঘরে আটক রাখা অবস্থায় তাদের উদ্ধার করা হয়।
টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ আখতারুজ্জামান জানান, এ ব্যাপারে কাউকে গ্রেফতার করা হয়নি। বিষয়টি তদন্ত চলছে। উদ্ধারকৃতদের পরিবার ও আত্মীয়স্বজনদের খবর দেয়া হয়েছে। আদালতের নির্দেশ অনুযায়ী তাদের পরিবারের কাছে তুলে দেয়া হবে।
প্রোব/খোআ/জাতীয়/১২.০৫.২০১৪

১২ মে ২০১৪ | জাতীয় | ১৯:১০:১৮ | ১০:৫১:২০

জাতীয়

 >  Last ›