A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

সেভেন মার্ডার: আসামিদের গ্রেপ্তারে আরো সময় চাইলেন পুলিশ সুপার | Probe News

সেভেন মার্ডার: আসামিদের গ্রেপ্তারে আরো সময় চাইলেন পুলিশ সুপার

N Gong Police.jpgনারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার ড. খন্দকার মহিদ উদ্দিন বলেছেন, তদন্তে গত দুই দিনে অনেক অগ্রগতি হয়েছে। তবে সবগুলো দৃশ্যমান নয়। নূর হোসেনের গাড়ি চালক মহিবউল্লা ও শ্যালক সম্রাটকে গ্রেফতার করা দৃশ্যমান অগ্রগতি। তবে আসামিদের গ্রেপ্তারে আরো সময় চেয়েছেন তিনি।
রোববার জেলা পুলিশ সুপারে কার্যালয়ের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।
লাশ উদ্ধারের ১০ দিন পরও আসামিদের কেউ গ্রেপ্তার না হওয়ায় নিহতদের স্বজনদের ক্ষোভের প্রেক্ষাপটে সংবাদ সম্মেলন করে বর্তমান অবস্থা জানানো হয়।

তদন্তের অগ্রগ্রতির বিষয়ে পুলিশ সুপার বলেন, “নোয়াখালী থেকে আটক নূর হোসেনের গাড়ির চালক মহিবুল্লাহ এবং তার শ্যালক সম্রাটের কাছ থেকে তদন্তকাজে সহায়ক উল্লেখ্যযোগ্য তথ্য পাওয়া যেতে পারে।” এ ছাড়া আইনজীবী চন্দন কুমার সরকারের মোবাইল ফোনসহ গ্রেপ্তার দুজনের কাছ থেকেও তথ্য পাওয়ার আশা করছেন তিনি।

নারায়ণগঞ্জ হত্যাকাণ্ডের প্রধান আসামি নূর হোসেন দেশের বাইরে পালিয়ে গেছেন বলে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বরাতে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রচার হলেও তাদের কাছে এ ব্যাপারে কোনো তথ্য নেই বলে জানান পুলিশ সুপার।

সাত খুনের ঘটনায় জড়িত বলে সন্দেহভাজন অনেকের নাম এলেও তাদের গ্রেপ্তার না করার বিষয়ে পুলিশ সুপার বলেন, “গণগ্রেপ্তার করা উচিত নয়। কোনো নিরীহ মানুষ যাতে হয়রানির শিকার না হয়, সেদিকে আমাদের খেয়াল রাখতে হচ্ছে।” আর নারায়ণগঞ্জ র্যা বের সাবেক সিওসহ সামরিক বাহিনীর ওই তিন কর্মকর্তাকে গ্রেপ্তারের বিষয়ে হাইকোর্টের দেয়া নির্দেশনা অনুযায়ী পুলিশ কাজ করবে বলে জানান তিনি।

গত ২৭ এপ্রিল কাউন্সিলর নজরুলসহ সাতজন অপহৃত হওয়ার পর নারায়ণগঞ্জের তৎকালীন পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামকে সেখান থেকে সরিয়ে নেয়া হয়। এর তিন দিন পর নরসিংদী থেকে নারায়ণগঞ্জে আনা হয় এসপি মহিদ উদ্দিনকে।
প্রোব/খোআ/জাতীয় ১১.০৫.২০১৪

১১ মে ২০১৪ | জাতীয় | ২১:১৮:১৭ | ১৯:১৩:২৫

জাতীয়

 >  Last ›