A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

সীমিত আকারে ঢামেকে'র জরুরি বিভাগে চিকিৎসাসেবা শৃুরু | Probe News

৪৮ ঘণ্টার কর্মবিরতি ঘোষণা ঢামেক ইন্টার্নদের

dmch11প্রোবনিউজ, ঢাকা: ৪৮ ঘণ্টার কর্মবিরতি ঘোষণা করেছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকরা। শনিবার রাতে চাঁনখারপুল এলাকায় হামলার সঙ্গে জড়িতদের গ্রেফতার ও বিচার দাবিতে তারা এ কর্মসূচি ঘোষণা করেন। 

রোববার বেলা সাড়ে ১১টায় ঢামেকের কনফারেন্স কক্ষে সরকার ও প্রতিষ্ঠান কর্তৃপক্ষ এবং ইন্টার্ন চিকিৎসকদের মধ্যে আলোচনার পর এ কর্মবিরতির ঘোষণা দেওয়া হয়। দুপুর ১২টা থেকে আগামী ৪৮ ঘণ্টা এ কর্মবিরতি পালন করবেন ঢামেকের ইন্টার্ন চিকিৎসকরা।

 

বার্ন ইউনিটের মেডিকেল অফিসার ডা. হোসেইন ইমাম জানান, বেলা সাড়ে ১১টায় ঢামেকের কনফারেন্স কক্ষে স্বাস্থ্য বিভাগের মহাপরিচালক দ্বীন মোহাম্মদ নুরুল হক, চিকিৎসক নেতা ইকবাল আরসানাল, আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক বদিউজ্জামান ভূইয়া ডাবলু, ঢামেকের অধ্যক্ষ ইসমাইল খান, পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোস্তাফিজুর রহমানের সঙ্গে বৈঠকে বসেন ইন্টার্ন চিকিৎসকরা। দীর্ঘ আলোচনার পর হামলার সঙ্গে জড়িতদের গ্রেফতারে আলটিমেটাম দিয়ে এ কর্মবিরতি ঘোষণা করেন তারা।

 

কর্মবিরতির বিষয়টি স্বীকার করে ঢামেকের পরিচালক মোস্তাফিজুর বলেন, ইন্টার্ন চিকিৎসকরা কর্মবিরতি ঘোষণা দিলেও হাসপাতালের বহির্বিভাগ ও জরুরি বিভাগের কার্যক্রম চলবে।
প্রোব/খোআ/জাতীয় ১১.০৫.২০১৪

১১ মে ২০১৪ | জাতীয় | ১১:৩৯:৩৩ | ২১:২৬:২২

জাতীয়

 >  Last ›