A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

সিটি ব্যাংক নিয়ে এলো আমেরিকান এক্সপ্রেস বি-টু-বি | Probe News

সিটি ব্যাংক নিয়ে এলো আমেরিকান এক্সপ্রেস বি-টু-বি

city bank.jpgপ্রোবনিউজ, ঢাকা: বাংলাদেশে প্রথমবারের মতো সিটি ব্যাংক নিয়ে এলো আমেরিকান এক্সপ্রেস (বিজনেস টু বিজনেস) বি-টু-বি এক্সপেন্স ম্যানেজম্যান্ট সল্যুশন। এর মাধ্যমে বাংলাদেশি কোম্পানিগুলোর ব্যবসায়িক খরচ কমে আসবে।
শনিবার গুলশান-২ এ সিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এই সেবাটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়।
অনুষ্ঠানে সিটি ব্যাংকের চেয়ারম্যান রুবেল আজিজ বলেন, এই অনন্য সেবাটি গ্রাহক কোম্পানী এবং ডিস্ট্রিবিউটরদের বিতরন ব্যয় ব্যবস্থাপনাকে সহজ ও দ্রুততর করবে এবং সম্পূর্ন ব্যবস্থাপনাটি কাগজবিহীন ও অনলাইন হবে।
তিনি বলেন, আমেরিকান এক্সপ্রেস (বিজনেস টু বিজনেস) বি-টু-বি এক্সপেন্স ম্যানেজম্যান্ট সল্যুশনের মাধ্যমে আমাদের গ্রাহকরা বিশ্বমানের গ্রাহক-বান্ধব ব্যয় ব্যবস্থাপনা পদ্ধতির সুবিধা উপভোগ করতে পারবেন। এটি অধিক গ্রাহক সন্তুষ্টির জন্য আমাদের দৃঢ় অঙ্গীকার পূরনের পথে আরো একটি ধাপ।
তিনি আরো বলেন, এই বিশেষ ব্যবস্থার আওতায় রয়েছে নির্ধারিত সময়সীমার মধ্যে সুদবিহীন ঋণ। যার সুযোগ নিয়ে গ্রাহকগণ তাদের ব্যয় ব্যবস্থাপনাকে গতিশীল করার পাশাপাশি যেমন কর্মদক্ষতা বাড়াবে তেমন অর্থ সাশ্রয় হবে।
আমেরিকান এক্সপ্রেস গ্লোবাল মার্চেন্ট সার্ভিসের ভাইস প্রেসিডেন্ট প্রনব ভরতওয়াল বলেন, সিটিব্যাংক ও আমেরিকান এক্সপ্রেসের এই অনন্য অংশীদারিত্ব বাংলাদেশে আর্থিক ব্যবস্থাপনায় নতুন দিগন্তের সুচনা করলো ।
তিনি বলেন, বিশ্বব্যাপি বি-টু-বি সেক্টরে আমেরিকান এক্সপ্রেস নেতৃত্বের ভূমিকায় আছে এবং আমি নিশ্চিত বাংলাদেশেও তার ব্যাতিক্রম হবে না।
রহিম আফরোজের ব্যবস্থাপনা পরিচালক মুদাচ্ছির মঈন বলেন, আমেরিকান এক্সপ্রেস (বিজনেস টু বিজনেস) বি-টু-বি এক্সপেন্স ম্যানেজম্যান্ট সল্যুশন- পরিবেশকদের জন্য নগদ অর্থহীন লেনদেন পদ্ধতি। সবচেয়ে সহজতর সংগ্রহ এই প্রক্রিয়া আমাদের উৎপাদনশীলতা বাড়াবে।
প্রসঙ্গত, বাংলাদেশে বিকাশমান অর্থনীতি ও প্রতিযোগিতামূলক বাজারে দক্ষতার সাথে ব্যবসা পরিচালনার জন্য উদ্বোধনী ও টেকসই ব্যবসা পরিচালনা এখন সময়ের দাবী। এই প্রয়োজনীয়তার কথা ভেবেই সিটি ব্যাংকের এই অনন্য উদ্যোগ, যার সাথে যুক্ত হয়েছে রহিম আফরোজ ডিস্ট্রিবিউশন লিমিটেড এবং রেকিট বেনকিজার বাংলাদেশ লিমিটেড।
উদ্বোধনী অনুষ্ঠানে সিটি ব্যাংকের চেয়ারম্যান রুবেল আজিজ, আমেরিকান এক্সপ্রেস গ্লোবাল মার্চেন্ট সার্ভিসেস ও পার্টনার কার্ড সার্ভিসের ভাইস প্রেসিডেন্ট প্রনব ভরতওয়াল, রহিম আফরোজ ডিস্ট্রিবিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মুদাসসির মুরতাজা মঈন, রেকিট বেনকিজার বাংলাদেশের ফিন্যান্স ডিরেক্টর নয়ন মুখোপধ্যায়, সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক সোহেল আর. কে. হুসেইনসহ বিভিন্ন প্রতিষ্ঠানের শীর্ষ কর্মকর্তাগণ ও অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
প্রোব/আরএম/মুআ/অর্থনীতি ১০.০৫.১৪

১০ মে ২০১৪ | জাতীয় | ১৯:২৮:২৬ | ১২:২৮:৩৪

জাতীয়

 >  Last ›