A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

নারায়ণগঞ্জে বিএনপির জনসভার অনুমতি দেননি আইভী | Probe News

নারায়ণগঞ্জে বিএনপির জনসভার অনুমতি দেননি আইভী

khaleda IV.jpgপ্রোবনিউজ, নারায়ণগঞ্জ: সাতখুন ঘটনার প্রতিবাদে নারায়ণগঞ্জে বিএনপির জনসভা করার অনুমতি দেননি মেয়র সেলিনা হায়াৎ আইভি।
১৪ মে জনসভার দিন ঠিক করে অনুমতির জন্য বুধবার দুপুরে সিটি কর্পোরেশনে আবেদন করেছিলেন জেলা বিএনপির সভাপতি তৈমুর আলম খন্দকার।
কাউন্সিলর নজরুল ইসলামসহ সাতজনকে অপহরণের পর হত্যাকাণ্ডের প্রেক্ষাপটে আইন-শৃঙ্খলার অবনতির শঙ্কা থেকে এতে অনুমতি না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে সিটি কর্পোরেশন।
মেয়র আইভী জানিয়েছেন,“নারায়ণগঞ্জের সাম্প্রতিক রাজনৈতিক পরিস্থিতিতে এবং তারা যে স্থানে অনুমতি চাইছে, সেই রাস্তার পাশে হাসপাতাল থাকায় বিএনপিকে অনুমতি দেয়া যাচ্ছে না।”
তৈমুর আলম সাংবাদিকদের বলেন, “নারায়ণগঞ্জে আইনশৃঙ্খলা পরিস্থিতি ভেঙে পড়েছে। একের পর এক খুন-গুমের ঘটনা ঘটছে। এমন পরিস্থিতিতে বিএনপি চেয়ারপারসন আগামী ১৪ মে সমাবেশ করতে চান।”
বিএনপি বেশ কিছুদিন ধরেই অভিযোগ করে আসছে, তাদের দলের নেতা-কর্মীদের গুম-খুন করা হচ্ছে। গত এক বছরে এর শিকার হয়েছেন ৩১০ জন।
এর মধ্যে গত মাসের মধ্যভাগে নারায়ণগঞ্জে অপহৃত হন পরিবেশ আইনজীবী সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামী এ বি সিদ্দিক। তবে দুদিনের মাথায় তাকে ছেড়ে দেয় অপহরণকারীরা।
এর দুই সপ্তাহের মাথায় কাউন্সিলর নজরুল এবং আইনজীবী চন্দন কুমার সরকারসহ সাতজনকে তুলে নেয়া হয় গত ২৭ এপ্রিল। তিন দিন পর তাদের লাশ নদীতে পাওয়া যায়।
এই হত্যাকাণ্ডে র্যােবের সংশ্লিষ্টতার অভিযোগ নজরুল পরিবার তোলার পর তা নিয়ে সারাদেশে ব্যাপকে আলোচনা চলছে।
প্রোব/পি/জাতীয়/০৮.০৫.২০১৪

৮ মে ২০১৪ | জাতীয় | ১২:১৩:১৭ | ১২:২৮:২৭

জাতীয়

 >  Last ›