A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

নাজমুল হুদার নতুন দল ‘বিএনএ’ | Probe News

নাজমুল হুদার নতুন দল ‘বিএনএ’

nazmul hudaপ্রোবনিউজ, ঢাকা: সাবেক বিএনপি নেতা ব্যারিস্টার নাজমুল হুদা বিএনএফ এর নাম পরিবর্তন করে এবার বাংলাদেশ ন্যাশনাল আ্যলায়েন্স-বিএনএ নামে নতুন গঠন করছেন। তবে এ দলে থাকছেন না বিএনপির উল্লেখযোগ্য কোনো নেতা। খবর ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের।

নির্বাচনের প্রস্তুতি হিসেবে পাঁচ বছর জনগণের কাছে নিজেদের জনপ্রিয় করে তোলার পরিকল্পনা নিয়ে নতুন রাজনৈতিক দল নিয়ে মাঠে নামছেন আলোচিত রাজনীতিবিদ ব্যারিস্টার নাজমুল হুদা। বিএনএফ থেকে সরে গিয়ে এবার তিনি আসছেন বিএনএ নিয়ে। জনগনের মধ্যে সুশাসন প্রতিষ্ঠার জন্য কাজ করবে বলে জানান ব্যারিস্টার হুদা। প্রতিহিংসা ও ধ্বংসাত্মক রাজনীতি থেকে জাতিকে মুক্ত করার লক্ষে বিএনএ কাজ করবে বলে জানান তিনি।

বিএনপি ভাঙার অভিযোগ নিয়ে বিএনএফএর কাজ চালিয়ে যাওয়ায় অসুবিধা হচ্ছিল বলে মনে করেন নাজমুল হুদা।শুধু জাতীয়তাবাদী সংজ্ঞার মধ্যে সীমাবদ্ধ না রেখে জাতীয় ঐক্যের জন্য নতুন এই দল কাজ করবে বলে জানান তিনি।

সরকারবিরোধী কোন আন্দোলনে যাবে কিনা জানতে চাইলে নাজমুল হুদা বলেন, রাজপথের আন্দোলনে তারা বিশ্বাসী নন।

দীর্ঘদিন বিএনপির রাজনীতির পর বাংলাদেশ জাতীয়তাবাদী ফ্রন্ট গঠন করলেও একাধিকবার সেখান থেকে সরে দাঁড়ান নানা সময়ে আলোচিত-সমালোচিত সাবেক এই মন্ত্রী। দলীয় দ্বন্দ্বে আবারো নতুন এই দল নিয়ে আগামী জাতীয় নির্বাচনে লড়বেন বলে আশা প্রকাশ করেন ব্যারিস্টার নাজমুল হুদা।
প্রোব/খোআ/জাতীয় ০৭.০৫.২০১৪

৭ মে ২০১৪ | জাতীয় | ১৬:১৪:৩৪ | ১০:৩৩:৫৫

জাতীয়

 >  Last ›