A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

এবার বাকপ্রতিবন্ধী তরুণীকে অপহরণ | Probe News

এবার বাকপ্রতিবন্ধী তরুণীকে অপহরণ

প্রোবনিউজ, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে আলোচিত সাত অপহরণ ও খুনের ঘটনার পর এবার এক বাকপ্রতিবন্ধী তরুণীর অপহরণের খবর পাওয়া গেছে। অপহরণের তিনদিন পরও ওই তরুণীকে উদ্ধার করতে পারেনি পুলিশ। নারায়ণগঞ্জের সোনারগাঁও পৌরসভার উত্তর ষোলপাড়া গ্রাম থেকে শনিবার ওই তরুণীকে অপহরণ করা হয়।
অপহৃত তরুণীর মা শিরীনা বেগম মঙ্গলবার রাতে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ রাতেই এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে জাহাঙ্গীর হোসেন নামে একজনকে আটক করেছে।

থানায় দায়ের করা লিখিত অভিযোগপত্রে শিরীনা বেগম উল্লখ করেন, সোনারগাঁও পৌরসভার রাইজদিয়া গ্রামের সিএনজি চালিত অটোরিকশা চালক জাহাঙ্গীর হোসেন (৩৫) শনিবার দুপুরে তাদের বাড়ির পাশের সড়ক থেকে তার বাক প্রতিবন্ধী মেয়েকে (২৫)অপহরণ করে। অপহরণকারী তার মেয়েকে অজ্ঞাত স্থানে নিয়ে আটক করে রেখেছেন।

অভিযোগপত্রে উল্লেখ করা হয়েছে, এ ব্যাপারে জাহাঙ্গীর হোসেনের সঙ্গে তারা যোগাযোগ করলে প্রথমে তিনি বিষয়টি অস্বীকার করেন এবং পরে জানান তিনি তার মেয়েকে সোনারগাঁও উপজেলা সদরের পাশে একটি ব্রিজের কাছে নামিয়ে দেন।

সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) অজয় কুমার পাল জানান, তরুণীর মায়ের লিখিত অভিযোগের ভিত্তিতে জাহাঙ্গীর হোসেনকে আটক করে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তরুণীটিকে উদ্ধারের জন্য পুলিশ চেষ্টা চালাচ্ছে।

আটক জাহাঙ্গীর হোসেন জানান, এ ঘটনার সঙ্গে তিনি জড়িত নন। তাকে অন্যায়ভাবে হয়রানি করা হচ্ছে।

প্রোব/খোআ/জাতীয় ০৭.০৫.২০১৪

 

৭ মে ২০১৪ | জাতীয় | ১৪:১৪:৪৬ | ১৭:১৬:৫৫

জাতীয়

 >  Last ›