A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

সঠিক তদন্তে দোষীদের শাস্তির সুপারিশ সংসদীয় কমিটির | Probe News

সেভেন মার্ডার
সঠিক তদন্তে দোষীদের শাস্তির সুপারিশ সংসদীয় কমিটির

7 muder20140503132512.jpgপ্রোবনিউজ, ঢাকা: সম্প্রতি নারায়ণগঞ্জে সংঘটিত অপহরণ ও খুনের ঘটনা সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্তের মাধ্যমে দোষী ব্যক্তিদের চিহ্নিত করে দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তি দেয়ার জন্য সুপারিশ করেছে জাতীয় সংসদের স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি।


মঙ্গলবার সংসদ ভবনে ‘স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র দ্বিতীয় বৈঠকে এ সুপারিশ করা হয়। কমিটির সভাপতি টিপু মুন্শি’র সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন কমিটির সদস্য স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খাঁন, মো: মোজাম্মেল হোসেন, শামসুল হক টুকু, মো: ফরিদুল হক খান, আবুল কালাম আজাদ, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, কামরুন নাহার প্রমুখ।

বৈঠকে অবৈধ মাদকদ্রব্যের ব্যবহার নিয়ন্ত্রণ ও প্রতিরোধে করণীয় সম্পর্কে আলোচনা করা হয়। বৈঠকে জানানো হয়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সাংগঠনিক কাঠামোকে যুগোপযোগী করতে ১৭২২টি পদ সম্বলিত অর্গানোগ্রাম সৃষ্টির লক্ষ্যে স্বরাষ্ট্র, জনপ্রশাসন ও অর্থ মন্ত্রণালয়ের সম্মতি পাওয়া গেছে। বর্তমানে বিষয়টি মন্ত্রী পরিষদ বিভাগের বিবেচনাধীন রয়েছে। এছড়া আর্মড ফোর্সেস ডিভিশনের ফ্রিকোয়েন্সির মাধ্যমে ঢাকা মেট্রোপলিটন এলাকাকে ওয়্যারলেস নেটওয়ার্কের আওতায় আনার কার্যক্রম গ্রহণ করা হয়েছে।

কমিটি মাদক চোরাচালান ও মাদকদ্রব্য ব্যবহার বন্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের সুপারিশ করে। এছাড়া ছিনতাই, খুন, অপহরণ, জঙ্গিতৎপরতাসহ যেকোন ধরনের সন্ত্রাস ও অপরাধ বন্ধে পুলিশ, র্যাবসহ সকল নিরাপত্তাবাহিনীকে আরও সক্রিয় ও সতর্ক ভূমিকা পালনের পরামর্শ দেয়া হয়।

প্রোব/বিএইচ/পি/জাতীয়/০৬.০৫.২০১৪

৬ মে ২০১৪ | জাতীয় | ১৯:১৮:৪৭ | ২০:৪৯:১৬

জাতীয়

 >  Last ›