A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

নারায়ণগঞ্জে সাত খুন: র‍্যাবের বিরুদ্ধে অভিযোগ তদন্তের নির্দেশ | Probe News

নারায়নগঞ্জে সাত খুন: র‍্যাবের বিরুদ্ধে অভিযোগ তদন্তের নির্দেশ

bangla highcourt.jpgপ্রোবনিউজ, ঢাকা: নারায়ণগঞ্জে ৭ জনকে অপহরণের পর হত্যার ঘটনায় র‍্যাবের সংশ্লিষ্টতা এবং ৬ কোটি টাকা লেনদেনের বিষয়ে তদন্তের নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।
হাইকোর্টের আদেশে জনপ্রশাসন মন্ত্রণালয়ের একজন অতিরিক্ত সচিবের নেতৃত্বে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের দু’জন, আইন মন্ত্রণালয়ের দু’জন ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের দু’জন সদস্যকে নিয়ে তদন্তের জন্য একটি কমিটি গঠন করতে বলা হয়েছে। তদন্ত কমিটিকে আগামী ৭ দিনের মধ্যে একটি অগ্রগতি প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।
একই সঙ্গে ওই ঘটনায় র্যা বকে বিভাগীয় তদন্ত ও সিআইডিকে তদন্ত করার কথাও বলা হয়েছে।
বিভিন্ন পত্রিকায় প্রকাশিত রিপোর্ট আদালতের নজরে আনলে সোমবার দুপুরে স্বপ্রণোদিত হয়ে বিচারপতি মোহাম্মদ রেজাউল হক ও বিচারপতি গোবিন্দ চন্দ্র ঠাকুরের সমন্বয়ে গঠিত বেঞ্চ এ আদেশ দেন। এছাড়া এই অপহরণ ও খুনের ঘটনায় ভিকটিমের পরিবারের সদস্যদের নিরাপত্তা দিতে পুলিশের মহাপরিদর্শককে নির্দেশও দিয়েছেন হাইকোর্ট।

পত্রিকায় প্রকাশিত সংবাদে নজরুলের শ্বশুরের অভিযোগ ছিল র‍্যাব-১১ এর কয়েকজন সদস্য নূর হোসেনের কাছ থেকে ৬ কোটি টাকা নিয়ে এই অপহরণ ও হত্যাকাণ্ড ঘটিয়েছে।
২৭ এপ্রিল নারায়ণগঞ্জ আদালত থেকে লিংক রোড ধরে ঢাকায় যাওয়ার পথে অপহূত হন সিটি করপোরেশনের কাউন্সিলর ও প্যানেল মেয়র নজরুল ইসলাম এবং তার চার সহযোগী। প্রায় একই সময়ে একই সড়ক থেকে গাড়িচালকসহ অপহূত হন আইনজীবী চন্দন সরকার। তিন দিন পর ৩০ এপ্রিল ছয়জনের এবং পরদিন ১ মে আরেকজনের লাশ পাওয়া যায় শীতলক্ষ্যা নদীতে।
প্রোব/খোআ/জাতীয় ০৫.০৫.২০১৪

৫ মে ২০১৪ | জাতীয় | ১৭:৪১:৫৯ | ১৯:১৯:২৫

জাতীয়

 >  Last ›