A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

নির্বাচন কমিশনকে চ্যালেঞ্জ মোদির | Probe News

নির্বাচন কমিশনকে চ্যালেঞ্জ মোদির


Modi 3.jpgপ্রোবনিউজ, ডেস্ক: ভারতের কট্টর হিন্দুত্ববাদী দল বিজেপির প্রধানমন্ত্রী প্রার্থী নরেন্দ্র মোদির রোষানলে পড়েছে দেশটির নির্বাচন কমিশন। আচরণ বিধি ভঙ্গের অভিযোগে প্রাথমিক তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেয়ার পর দমে না গিয়ে উল্টো এবার তাঁর বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের করতে নির্বাচন কমিশনকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন মোদি ।
পশ্চিমবঙ্গের আসানসোলে এক সমাবেশে নির্বাচন কমিশন কারচুপি বন্ধ করতে ব্যর্থ হয়েছে উল্লেখ করে মোদি বলেন, বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করা হয়েছে।
তিনি আরও বলেন, “আমি আবারও বলছি বিহার ও বাংলায় একই ধরনের পরিস্থিতি তৈরি হয়েছে। আর তাহল কারচুপি এবং সহিংসতা। নির্বাচন কমিশনের কাছে প্রযুক্তি সুবিধা থাকার পরও তারা তা ঠিকমত ব্যবহার করে না। আর আমি এখন যা বলছি তাও যদি কমিশনের পছন্দ না হয়, তবে তারা আমার বিরুদ্ধে আরেকটি মামলা দায়ের করতে পারে।”
নির্বাচন কমিশনকে সরকারের চেয়ে বেশি শক্তিশালী উল্লেখ করে মোদি বলেন একটি নিরপেক্ষ নির্বাচন আয়োজনের ক্ষেত্রে কার্যকর ভ’মিকা রাখছে না নির্বাচন পর্যবেক্ষক প্রতিষ্ঠানটি।
গত ৩০ এপ্রিল আহমেদাবাদের একটি কেন্দ্রে ভোট দেয়া শেষে দলীয় লোগো প্রদর্শন এবং সংবাদ সম্মেলন করার পর মোদির বিরুদ্ধে এফআইআর দায়েরের নির্দেশ দেয়া হয়।
প্রোব/ফাউ/দক্ষিণ এশিয়া/০৪.০৫.২০১৪

 

৪ মে ২০১৪ | দক্ষিণ এশিয়া | ১৯:২৭:২৮ | ১৩:০৬:২৩

দক্ষিণ এশিয়া

 >  Last ›