A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

এমপি শামীমের স্বজনের কারখানায় নূরের প্রাইভেটকার | Probe News

এমপি শামীমের স্বজনের কারখানায় নূরের প্রাইভেটকার


Narayangong, Nur.jpgপ্রোবনিউজ, নারায়নগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জে বিভিন্ন স্থানে ৭ হত্যা মামলার আসামি নূর হোসেনের প্রাইভেটকার উদ্ধার করেছে পুলিশ। সাংসদ শামীম ওসমানের স্বজনদের মালিকানাধীন একটি গ্লাস ফ্যাক্টরিতে গাড়িটি পাওয়া গেছে।

রোববার দুপুর দেড়টার দিকে গাড়িটি উদ্ধার করা হয়েছে। গাড়িটি নারায়ণগঞ্জের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও তাঁর চার সহযোগীকে অপহরণ মামলার প্রধান আসামি নূর হোসেন ব্যবহার করতেন।

এলাকাবাসী ও পুলিশ জানায়, সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকার জেএমএস গ্লাস ফ্যাক্টরি থেকে গাড়িটি উদ্ধার করা হয়। গাড়িটির নম্বর (ঢাকা মেট্রো: গ ২৯৮৮৬২)। ওই ফ্যাক্টরিটি সাংসদ শামীম ওসমানের শ্বশুর সাইফুদ্দিন আহমেদ, দুই মামাশ্বশুর শামসুদ্দিন আহমেদ, জালালউদ্দিন আহমেদ ও শ্যালক তানভীর আহমেদের মালিকানাধীন বলে জানা গেছে।

কারখানার মহাব্যবস্থাপক আব্দুল আউয়াল বলেন, প্রায়ই গাড়িটি এখানে রাখা হতো। সর্বশেষ গত শুক্রবার দুপুরে গাড়িটি কারখানায় রাখা হয়। গাড়িটি কেন রাখতে দিতেন জানতে চাইলে তিনি বলেন, ‘সেটা আপনারা বুঝে নেন।’ জেএমএস গ্লাস ফ্যাক্টরিটি সাংসদ শামীম ওসমানের মামাশ্বশুর শামসুদ্দিন আহমেদ ও জালালউদ্দিন আহমেদের বলে তিনি জানান।
জেলা পুলিশ সুপার খন্দকার মহিদ উদ্দিন জানান, গাড়িটি উদ্ধার করা হয়েছে। রেকার দিয়ে গাড়িটি নিয়ে যাওয়া হচ্ছে।
প্রোব/খোআ/জাতীয় ০৪.০৫.২০১৪

৪ মে ২০১৪ | জাতীয় | ১৫:০৪:৩৫ | ১১:৫৮:৩১

জাতীয়

 >  Last ›