A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

বিএনপির গণঅনশন, যোগ দিবনে খালেদা জিয়া | Probe News

বিএনপির গণঅনশন, যোগ দিবনে খালেদা জিয়া


BNP27.jpgপ্রোবনিউজ, ঢাকা: সারাদেশে পূর্ব ঘোষিত গণঅনশন কর্মসূচি শুরু করেছে বিএনপি । বিচার বর্হিভূত হত্যাকাণ্ড ও গুম-খুন বন্ধ এবং নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে রোববার জাতীয় প্রেস ক্লাব প্রাঙ্গণে বিএনপির কেন্দ্রীয় গণঅনশন কর্মসূচি শুরু হয়েছে ৯টা ১০ মিনিটে।
দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ শীর্ষ নেতারা এতে যোগ দিয়েছেন। বিকেল চারটার দিকে গণঅনশন কর্মসূচিতে যোগ দেবেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।
সকাল ৯ টা থেকে শুরু হওয়া এই কর্মসূচি চলবে বিকেল ৫ টা পর্যন্ত।

শনিবার সকালে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী গণঅনশন কর্মসূচি সফল করতে তিনি নেতাকর্মীদের প্রতি আহ্ববান জানান।

রিজভী বলেন, “খুন, অপহরণ, মুক্তিপণ আদায়কারী, ক্রসফায়ারের মূল হোতারা হচ্ছে বর্তমান এই অবৈধ সরকারের বিভিন্ন বাহিনী এবং তাদের অঙ্গসংগঠনের সশস্ত্র সন্ত্রাসী। বিরোধীদলকে দমন করতেই সারা দেশে সন্ত্রাসকে অবাধ করা হয়েছে।”

গুম-হত্যা বন্ধে সরকার ব্যর্থ বলেও মন্তব্য করেন বিএনপির এই নেতা।

প্রসঙ্গত, সম্প্রতি নারায়ণগঞ্জসহ সারা দেশে গুম, খুন ও অপহরণের ঘটনা আশঙ্কাজনক হারে বেড়ে যায়। এতে দেশের সর্বস্তরের জনগণ আতঙ্কিত হয়ে পড়ে। এই পরিপ্রেক্ষিতে প্রধান রাজনৈতিক বিরোধী দল বিএনপি গণঅনশনসহ বেশ কিছু কর্মসূচি ঘোষণা করে।
প্রোব/খোআ/জাতীয় ০৪.০৫.২০১৪

৪ মে ২০১৪ | জাতীয় | ১০:৪৯:৩৮ | ১৭:১৯:৩৪

জাতীয়

 >  Last ›