A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

নারায়ণগঞ্জের অপহৃত ব্যবসায়ী সাভারে উদ্ধার | Probe News

নারায়ণগঞ্জের অপহৃত ব্যবসায়ী সাভারে উদ্ধার

Naraongong Saiful, Kidnap.jpgপ্রোবনিউজ, নারায়ণগঞ্জ: নারায়নগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকা থেকে অপহৃত ব্যবসায়ী সাইফুল ইসলামকে ২৬ ঘণ্টা পর সাভার থেকে উদ্ধার করা হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ১১টায় ঢাকার সাভার থানার নবীনগর থেকে হাত-পা বাঁধা অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করা হয় বলে বিষয়টি নিশ্চিত করেছেন নারায়গঞ্জের পুলিশ সুপার (এসপি) ড. মুঈদ উদ্দিন।

তিনি জানান, অপহরণকারীরা সাইফুল ইসলামকে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। পরে র্যা ব-৬ এর সদস্যরা তাকে সেখান থেকে উদ্ধার করে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল মতিন জানান, সাইফুল ইসলামকে নবীনগর এলাকার একটি রাস্তায় হাত-পা বাঁধা অবস্থায় পড়ে থাকতে দেখে এলাকাবাসী র্যা ব ও পুলিশকে খবর দেয়। পরে র্যা ব গিয়ে সাইফুলকে উদ্ধার করে। সিদ্ধিরগঞ্জ থানার এসআই উত্তম নবীনগরে গেছেন। সাইফুল বর্তমান র্যা বের-৬ কার্যালয়ে আছেন।

অপহৃত সাইফুল ইসলাম সানারপাড়ের সোনামিয়া মার্কেটের সামিয়া সুপার শপের মালিক।

এদিকে ব্যবসায়ী সাইফুল ইসলামের অপহরণকারী সন্দেহে তার ব্যবসা প্রতিষ্ঠানের ম্যানেজার হান্নানকে (৩৫) আটক করে জিজ্ঞাসাবাদ করে পুলিশ।

অপহৃতের স্ত্রী আফরীন সুলতানা জানান, সাইফুলের সঙ্গে কারো কোনো দ্বন্দ্ব ছিল না। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে তিনি অপহৃত হন।
সাইফুল অপহরণের প্রতিবাদের শুক্রবার বেলা ১১টার দিকে বিক্ষুব্ধ সানারপাড় এলাকার শত শত ব্যবসায়ী ও এলাকাবাসী ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কে ওঠার চেষ্টা করে। পুলিশ এ সময় বাধা দেয়ার চেষ্টা করলেও এলাকাবাসীর প্রতিবাদের মুখে পুলিশের বাধা কোনো কাজে আসেনি। পরে বেলা পৌনে ১২টায় শত শত বিক্ষুদ্ধ জনতা ঢাকা-চট্রগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করে। এর আগে গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জে ৭ জনকে অপহরণের পর হত্যা করে লাশ শীতলক্ষ্যা নদীতে ফেলে দেয় অপহরণকারীরা।
প্রোব/খোআ/জাতীয় ০৩.০৫.২০১৪

৩ মে ২০১৪ | জাতীয় | ১১:০৭:১৬ | ১৬:৩১:৩৯

জাতীয়

 >  Last ›