A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

আইনশৃঙ্খলা বাহিনীর ব্যর্থতায় ক্ষুব্ধ বিশিষ্টজনেরা | Probe News

আইনশৃঙ্খলা বাহিনীর ব্যর্থতায় ক্ষুব্ধ বিশিষ্টজনেরা

image.jpgপ্রোবনিউজ,ঢাকা: সম্প্রতি নারায়ণগঞ্জের ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন দেশের কয়েকজন বিশিষ্ট নাগরিক। শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তারা বলেন “অতি সম্প্রতি নারায়ণগঞ্জে পৌর করপোরেশনের প্যানেল মেয়র কমিশনার নজরুল ইসলাম ও তার পাঁচ সহযোগী এবং সম্মানিত আইনজীবী চন্দন সরকার ও তার চালককে প্রকাশ্য দিবালোকে অপহরণ ও পরে নির্মমভাবে হত্যা করে লাশ শীতলক্ষ্যা নদীতে ভাসিয়ে দেয়ার ঘটনায় আমরা স্তম্ভিত ও ক্ষুব্ধ।”
বিবৃতিদাতাদের মধ্যে রয়েছেন অধ্যাপক সালাহউদ্দীন আহমেদ, অধ্যাপক জিল্লুর রহমান সিদ্দিকী, শিল্পী কাইয়ুম চৌধুরী, অধ্যাপক সিরাজুল ইসলাম চৌধুরী, অধ্যাপক আনিসুজ্জামান, অধ্যাপক অজয় রায়, মানবাধিকারকর্মী সুলতানা কামাল, ডা. সারওয়ার আলী, রামেন্দু মজুমদার, মফিদুল হক, আতাউর রহমান, মামুনুর রশীদ ও নাসির উদ্দীন ইউসুফ প্রমুখ।
বিবৃতিতে আরও বলা হয়, বিভিন্ন অপহরণের ঘটনা তদন্ত অপহৃত ব্যক্তিদের উদ্ধার ও অপহরণকারীদের গ্রেফতারে আইনশৃঙ্খলা প্রয়োগকারী বাহিনীর ব্যর্থতা বর্তমান সংকটজনক পরিস্থিতির জন্ম দিয়েছে। আর এই অবস্থায় লুটেরা দুর্বৃত্ত অপরাধী চক্র এবং রাজনৈতিক অস্থিতিশীলতা সৃষ্টিকারী গোষ্ঠী তাদের অশুভ পরিকল্পনা বাস্তবায়নের সুযোগ লাভ করছে।
উদার অসাম্প্রদায়িক গণতান্ত্রিক সমাজ ও রাষ্ট্র প্রতিষ্ঠার পথে বাংলাদেশের অভিযাত্রা বিপথগামী করার জন্য প্রকাশ্য-অপ্রকাশ্য যেসব ষড়যন্ত্র হচ্ছে তা কঠোর হাতে দমন করারও দাবি জানিয়েছেন তারা।
প্রসঙ্গত, নারায়ণগঞ্জ থেকে রোববার একসঙ্গে সাত ব্যক্তি অপহৃত হন। তারা হলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ নজরুল ইসলাম, তার বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, লিটন, নজরুলের গাড়িচালক জাহাঙ্গীর আলম, আইনজীবী চন্দন কুমার সরকার ও তার ব্যক্তিগত গাড়ির চালক ইব্রাহিম। গেল বুধবার দুপুরে শীতলক্ষ্যা নদী থেকে ছয়জনের এবং বৃহস্পতিবার একজনের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় উত্তপ্ত নারায়ণগঞ্জ আতঙ্কের নগরীতে পরিণত হয়েছে।
প্রোব/শামা/জাতীয় ০২.০৫.২০১৪

২ মে ২০১৪ | জাতীয় | ১৭:৪২:৩১ | ১৩:২৬:১৬

জাতীয়

 >  Last ›