A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

শীতলক্ষ্যা থেকে নজরুলসহ ছয়জনের লাশ উদ্ধার | Probe News

শীতলক্ষ্যা থেকে নজরুলসহ ছয়জনের লাশ উদ্ধার

 লিড আপ ৩০

প্রোবনিউজ, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ নজরুল ইসলামসহ অপহরণ হওয়া ছয়জনের লাশ করেছে পুলিশ। এদের মধ্যে চারজনের পরিচয় শনাক্ত করেছে নিহতদের পরিবারের সদস্যরা।
যে চারজনের লাশ শনাক্ত করা হয়েছে তাঁরা হলেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর নজরুল ইসলাম, তাজুল ইসলাম, মনিরুজ্জামান স্বপন এবং আইনজীবী চন্দন সরকারের গাড়িচালক ইব্রাহিম। তবে এখনো খোঁজ মেলেনি নজরুলের গাড়িচালক জাহাঙ্গীর ও জ্যেষ্ঠ আইনজীবী চন্দনকুমার সরকারের।

 

জানা গেছে, দুপুরে শীতলক্ষ্যা নদীতে একটি লাশ ভাসতে দেখে থানায় খবর দেয় এলাকাবাসী। পরে বিকাল তিনটার দিকে শান্তিনগরের গলাগাছিয়া ইউনিয়ন এলাকা থেকে তিনটি লাশ উদ্ধার করে পুলিশ। পরে একই জায়গা থেকে আরও দুইজনের লাশ উদ্ধার করা হয়। নজরুলের লাশ সনাক্ত করেছেন তার বড় ভাই আবদুস সালাম।
এদিকে নজরুল সমর্থকরা জেলার সাইনবোর্ড ও মৌচাক এলাকায় সড়ক অবরোধ করেছে। তারা বেশ কয়েকটি দোকানে আগুন দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বন্ধ হয়ে গেছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের যানচলাচল।

 

পুলিশ সূত্রে জানা গেছে, লাশগুলোর হাত-পা পেছন থেকে মোচড় দিয়ে বাঁধা ছিল। লাশ নদীতে ডুবিয়ে দেয়ার উদ্দেশে বস্তাবন্দী অবস্থায় ইট বেধে ছেড়ে দেয়া হয়।

 

গত রোববার দুপুরে আদালতে একটি মামলায় হাজিরা দিয়ে বাসায় ফেরার পথে ফতুল্লায় স্টেডিয়ামের কাছে ৮/১০ জনের একটি গ্রুপ প্যানেল মেয়র ও ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলামকে বহনকারী প্রাইভেটকার (ঢাকা মেট্রো ব ১৪-৯১৩৬) থামিয়ে তাকেসহ ৫ জনকে অপহরণ করে।

 

প্রোব/খোআ/জাতীয় ৩০.০৪.২০১৪

 

৩০ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১৭:০৫:৫৬ | ১২:৫১:৪৫

জাতীয়

 >  Last ›