A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

নিক্সন চৌধুরীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু | Probe News

নিক্সন চৌধুরীর স্ত্রীর রহস্যজনক মৃত্যু


Dead147.jpeপ্রোবনিউজন, ঢাকা: ফরিদপুর ভাঙ্গা, সদরপুর ও চরভদ্র আসনের এমপি নিক্সন চৌধুরীর স্ত্রী মুনতারিনের (৩৩) রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে গুলশানের ইউনাইটেড হাসপাতালে তার মৃত্যু হয়।
হাসপাতাল সূত্র জানায়, মঙ্গলবার রাতে নিক্সন চৌধুরীর গুলশানের বাসা থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হন মুনতারিন। পরে তাকে দ্রুত উদ্ধার করে রাত ৯টা ২৮ মিনিটে গুলশানের ইউনাইটেড হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টা ৫১ মিনিটে তার মৃত্যু হয়। ইউনাইটেড
হাসপাতালের প্রশাসনিক শাখার ডিউটি ম্যানেজার সাব্বির জানান, গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে আনা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। কিন্তু কীভাবে তিনি আহত হয়েছিলেন এ বিষয়ে কিছু জানা যায়নি।
সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, পারিবারিক কলহের জের ধরে নিক্সন চৌধুরীর স্ত্রী মুনতারিন বাসভবন থেকে নিচে লাফিয়ে পড়েন। এতে তিনি মারাত্মক আহত হন। হাসপাতালের মৃত্যু সনদেও উপর থেকে পড়ে গিয়ে তার কার্ডিয়াক অ্যারেস্ট হওয়ায় মৃত্যু হয়েছে বলে উল্লেখ করা হয়েছে।
গুলশানের ইউনাইটেড হাসপাতালের কাছে তাদের বাসা বলে জানা গেছে। বনানীর ২৩ নম্বর সড়কের ১৪/এ নম্বর বাসায় তাদের ওঠার কথা ছিল। নতুন বাসায় স্থানান্তরের জন্য কিছু মালামালও নিয়ে রেখেছেন।
বনানী থানার ডিউটি অফিসার জুলফিকার আলী জানান, নিক্সন চৌধুরীর স্ত্রীর মৃত্যুর খবর শুনেছি। কিন্তু এটি বনানী থাকা এলাকার মধ্যে নয়। তাদের বাসা গুলশানে ইউনাইটেড হাসপাতালের কাছে। জানতে চাইলে গুলশান থানা পুলিশ এ বিষয়ে তাদের কাছে কোন তথ্য নেই বলে বিষয়টি এড়িয়ে যান।
প্রোব/খোআ/জাতীয় ৩০.০৪.২০১৪

৩০ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১১:৫২:০৮ | ২১:২৮:৪৭

জাতীয়

 >  Last ›