A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

নারায়ণগঞ্জের এসপিসহ তিন কর্মকর্তা প্রত্যাহার | Probe News

নারায়ণগঞ্জের এসপিসহ তিন কর্মকর্তা প্রত্যাহার

NARAYanganj Map.jpgপ্রোবনিউজ, নারায়নগঞ্জ: নারায়ণগঞ্জের পুলিশ সুপারসহ আইন-শৃঙ্খলার দায়িত্বে থাকা তিন কর্মকর্তাকে দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছে। দুই সপ্তাহের মধ্যে আটজন অপহৃত হওয়ার পর এ পদক্ষেপ নেয়া হয়।
নারায়ণগঞ্জের পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম, র্যা বের কমান্ডিং অফিসার (সিইও) তারেক সাঈদ মাহমুদ এবং ফতুল্লা থানার ওসি আক্তার হোসাইনকে সরিয়ে নেয়া হয়েছে।
স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল মঙ্গলবার রাতে বলেন, “এই তিন কর্মকর্তাকে প্রত্যাহার করা হয়েছে।”
সম্প্রতি নারায়ণগঞ্জে বেশ কয়েকজনকে অপহরণের ঘটনায় তাদের প্রত্যাহার করা হয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, “না, তা নয়। সব বিষয় মিলিয়ে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।”
কর্মকর্তাদের প্রত্যাহারের বিষয়ে জানতে চাইলে পুলিশের মহাপরিদর্শক হাসান মাহমুদ খন্দকার বলেন, প্রত্যাহারের বিষয়টি তার জানা নেই।
তবে র্যা বের অতিরিক্ত মহাপরিচালক জিয়াউল আহসান বলেছেন, র্যা ব কর্মকর্তাকে প্রত্যাহারের আদেশ পাওয়া গেছে। তাকে সেনাবাহিনীতে ফেরত পাঠানোর ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।
গত রোববার দুপুরে ফতুল্লা থানা এলাকা থেকে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর, প্যানেল মেয়র ও আওয়ামী লীগ সমর্থক নজরুল ইসলাম ও তার চার সহযোগীকে অপহরণ করা হয়। একই সময়ে নারায়ণগঞ্জের জ্যেষ্ঠ আইনজীবী চন্দন কুমার সরকার ও তার গাড়িচালক ইব্রাহিমও নিখোঁজ হন।
এর ১২ দিন আগে ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের ভূঁইগড় থেকে বাংলাদেশ পরিবেশ আইনবিদ সমিতির (বেলা) প্রধান নির্বাহী সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামী গার্মেন্টস ব্যবসায়ী আবু বকর সিদ্দিককে তুলে নেয় দুর্বৃত্তরা। আইন-শৃঙ্খলা বাহিনীর ব্যাপক তৎপরতার মধ্যে ৩৫ ঘণ্টা পর রাজধানীর কলাবাগান এলাকায় তাকে পাওয়া যায়।
প্রোব/খোআ/জাতীয় ৩০.০৪.২০১৪

৩০ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১১:২৭:৪৭ | ১২:৩৬:৪৯

জাতীয়

 >  Last ›