A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

সায়াদ হত্যার বিচারের দাবিতে বাকৃবিতে চলছে ধর্মঘট | Probe News

Bakibi.jpgসায়াদ হত্যার বিচারের দাবিতে বাকৃবিতে চলছে ধর্মঘট

প্রোবনিউজ, ময়মনসিংহ: সায়াদ ইবনে মোমতাজ হত্যাকাণ্ডের বিচার দাবিতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) ছাত্র ধর্মঘট চলছে।আন্দোলনকারীরা শিক্ষার্থীরা মঙ্গলবার সকালে বিভিন্ন ভবেনে তালা ঝুলিয়ে দিয়েছে ।

জানা যায়, সকাল ৮টার দিকে আন্দোলনকারীরা প্রশাসন ভবনের সামনে এসে জড়ো হতে থাকেন। পরে তারা সেখান থেকে বিক্ষোভ মিছিল নিয়ে বিভিন্ন অনুষদ ভবন প্রদক্ষিণ করেন। ক্লাস হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে বিক্ষোভ মিছিল নিয়ে বিভিন্ন অনুষদ প্রদক্ষিণ করতে থাকে আন্দোলকারী শিক্ষার্থীরা।

পশুপালন অনুষদে ক্লাস হচ্ছে দেখে তারা ক্লাস শিক্ষকের সঙ্গে কথা বলে শিক্ষার্থীদের ক্লাস থেকে বের করে নিয়ে আসা চেষ্টা করেন। এসময় প্রক্টোরিয়াল বডির শিক্ষকদের সঙ্গে আন্দোলনকারী শিক্ষার্থীরা বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এক পর্যায়ে আন্দোলনকারীরা পশুপালন অনুষদের মেইন গেইটে তালা ঝুলিয়ে দেন।

এ সময় অনুষদ ভবনের ভেতর প্রক্টরিয়াল বডির শিক্ষকসহ অন্য শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ আবরুদ্ধ হয়ে পড়েন।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের হল শাখার সাংগঠনিক সম্পাদক সায়াদ হত্যাকাণ্ডে অভিযুক্তদের গ্রেফতার, নাম উল্লেখ করে মামলা, সম্পূরক তদন্ত কমিটির প্রতিবেদন দ্রুত প্রকাশ এবং সাধারণ শিক্ষার্থীদের সার্বিক নিরাপত্তার দাবিতে সোমবার সর্বাত্মক ছাত্র ধর্মঘটের ডাক দেয় আন্দোলনকারী সাধারণ শিক্ষার্থীরা।

গত ১ এপ্রিল বিশ্ববিদ্যালয়ের আশরাফুল হক হলে সংগঠনের এক পক্ষের নেতাকর্মীদের হামলায় নিহত হন সায়াদ ইবনে মোমতাজ ।
প্রোব/খোআ/পি/জাতীয় ২৯.০৪.২০১৪

২৯ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১১:৫৭:০১ | ১১:৩৮:৪৯

জাতীয়

 >  Last ›