A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

রাবিতে দুই ছাত্রলীগ নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা | Probe News

RU BCL Leader injard (Update) N.jpgরাবিতে দুই ছাত্রলীগ নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা

প্রোবনিউজ, রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রলীগ নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকাল ৯টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ জিয়াউর রহমান হলের সামনে এঘটনা ঘটে। ঘটনায় শিবির জড়িত বলে দাবি করেছে ছাত্রলীগ।

আহতরা হলেন, বিশ্ববিদ্যালয়ের ছাত্র ও বৃত্তি বিষয়ক সম্পাদক ও সমাজকর্ম বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী টগর মোহাম্মদ সালেহ ও সহ-সম্পাদক ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র মাসুদ রানা। তাদের রাজশাহী মেডিকেল হাসপাতাল (রামেক) ভর্তি করা হয়েছে।

প্রত্যাক্ষদর্শীরা জানিয়েছে, সকাল সাড়ে ৯টার দিকে টগর ও মাসুদ রিকশায় ক্লাস করতে আসছিল। এ সময় বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান মাঠে বসে থাকা ১০/১২জন সশস্ত্র যদুর্বৃত্ত তাদের লক্ষ্য করে পরপর দুইটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। এতে টগর ও মাসুদ আহত হয়।

পরে তারা টগরের ডান পা, বাম হাত ও মাথায় এলোপাথাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এসময় মাসুদেরর ডান পায়ের রগ কেটে দেয় তারা।

এ ব্যাপারে রাবি ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমান রানা বলেন, শিবিরের ক্যাডাররা এ হামলা করেছে। এর আগেও তারা বিভিন্ন নেতাকর্মীর ওপর হামলা করেছে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, সকাল সাড়ে ৯টার দিকে জিয়াউর রহমান হলের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে ছাত্রলীগের দুই কর্মী আহত হয়েছে। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ধারণা করা হচ্ছে, শিবির পরিকল্পিতভাবে এ হামলা করেছে।

প্রোব/খোআ/পি/জাতীয় ২৯.০৪.২০১৪

২৯ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১০:৫১:৩০ | ২১:০৪:১৬

জাতীয়

 >  Last ›