A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

এরশাদের পদত্যাগ নাটক! | Probe News

earshad45.jpgএরশাদের পদত্যাগ নাটক!

প্রোবনিউজ, ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করতে যাচ্ছেন এরশাদ, সোমবার বেলা ১২টার দিকে এ গুজব ছড়িয়ে পড়লে মিডিয়া কর্মীরা প্রথমে দলের কাকরাইলস্থ কার্যালয়ে ভিড় জমায়। এরপর সেখান থেকে তারা ছুটে যায় জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে। জানা যায়, এরশাদ পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছিলেন ঠিকই। এজন্য তিনি সাড়ে ১২টায় আফিসে আসেন। কিন্তু পদত্যাগের খবরে আগে থেকেই সেখানে ভিড় করে নেতাকর্মীরা। তারা পদত্যাগ না করার জন্য এরশাদকে অনুরোধ জানায়। অনেক অনুনয়-বিনয়ের পর এরশাদ রাজি হন এবং পদত্যাগ না করে সোয়া দুটার দিকে তিনি অফিস ত্যাগ করেন।

জাতীয় পার্টির সূত্র জানায়, রোববার এরশাদের আহবানে গুলশানের স্পেকট্রা কনভেনশেন সেন্টারে দলের প্রেসিডিয়াম সদস্য ও এমপিদের নিয়ে অনুষ্ঠিত যৌথ সভায় স্ত্রী রওশনসহ অন্যান্য শীর্ষ নেতারা এরশাদের কর্মকাণ্ডের তীব্র সমালোচনা করেন। যদিও এরশাদ ছিলেন চুপচাপ। বৈঠক সূত্রের দাবি, অনেক দিন পর তার আহবানে সাড়া দিয়ে নেতারা বৈঠকে আসায় এরশাদ খুশিই হয়েছিলেন। এজন্য সমালোচনার কোন জবাব দেননি। কিন্তু মিডিয়ায় বৈঠকের নেতিবাচক খবর প্রকাশ হলে তিনি মনোক্ষুন্ন হন। এবং মানসিকভাবে ভেঙ্গে পড়েন। এরপর রাতেই তিনি পদত্যাগের সিদ্ধান্ত নেন।

এরশাদের ঘনিষ্ট সূত্রের দাবি, সকালে ঘুম থেকে উঠেই এরশাদ তার ঘনিস্ট এক সিনিয়র নেতাকে জানান, ‘আমি পদত্যাগ করবো। কাকরাইলে আসতেছি।’ ওই নেতা এ খবরটি মিডিয়া কর্মীদের জানিয়ে দেয়। এরপর এরশাদের পদত্যাগের গুজব ছড়িয়ে পড়ে। তবে এ বিষয়ে নিশ্চিত হতে জাপার একাধিক নেতার সঙ্গে যোগাযোগ করা হলে তারা কোন মন্তব্য করতে রাজি হন নি।


প্রোব/পি/রাজনীতি/২৮.০৪.২০১৪

২৮ এপ্রিল ২০১৪ | রাজনীতি | ১৫:৪৯:৫৮ | ১৯:২৫:০৬

রাজনীতি

 >  Last ›