A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

বৃটিশ গোয়েন্দা সংস্থায় আরও রুশভাষী বিশেষজ্ঞ! | Probe News

British14.jpgবৃটিশ গোয়েন্দা সংস্থায় আরও রুশভাষী বিশেষজ্ঞ!

প্রোবনিউজ, ডেস্ক: ব্রিটিশ গোয়েন্দা সংস্থা এমআই৫ রুশ ভাষাভাষী আরো বিশেষজ্ঞ নিয়োগ দেয়ার সিদ্ধান্ত নিয়েছে। ইউক্রেন সংকটকে কেন্দ্র করে গোয়েন্দা তৎপরতা জোরদার করার লক্ষ্যে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। রুশভাষী এসব গোয়েন্দা বিশ্লেষককে ফোন ও ইমেইলে আড়িপাতার তৎপরতা তদারকির কাজে লাগানো হবে।

ব্রিটিশ দৈনিক টাইমসের সংবাদদাতা ডেভিড লিপার্ড জানান, চলতি সপ্তাহের দৈনিকগুলোতে এ সংক্রান্ত নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে এবং এমআই৫-এর ওয়েব সাইটে এ সংক্রান্ত বিজ্ঞাপন পাওয়া যাচ্ছে।

সফল প্রার্থীদেরকে রুশভাষী টেলিফোনে আড়িপেতে সংগ্রহ করা লিখিত নথিপত্রের বিষয়ে কাজ করতে হবে। এ ছাড়া, এমআই৫-এর তদন্তকারী কর্মকর্তাদের প্রয়োজনমত বিশেষজ্ঞ সহায়তাও দিতে হবে।

এমআই৫-এর রুশভাষী গোয়েন্দা কর্মকর্তাদের ব্রিটেনের সিক্রেট ইন্টেলিজেন্স সার্ভিস বা এসআইএস বা এমআই৬ এবং ব্রিটিশ সরকারের আড়িপাতা বিষয়ক সংস্থা গভার্মেন্ট কম্যুনিকেশন্স হেডকোয়াটার্স বা জিসিএইচকিউকেও প্রয়োজনীয় সহায়তা দিতে হবে। রুশভাষী এ সব গোয়েন্দা কর্মকর্তাকে বছরে ৩০ হাজার পাউন্ড স্টার্লিং বেতন দেয়া হবে। প্রার্থীদেরকে রুশ ভাষায় অনর্গল কথা বলার দক্ষতা পাশাপাশি অবশ্যই ব্রিটিশ নাগরিক হতে হবে।

প্রোব/বান/আন্তর্জাতিক ২৮.০৪.২০১৪

২৮ এপ্রিল ২০১৪ | আন্তর্জাতিক | ১২:০০:০৯ | ১৪:২৪:০৭

আন্তর্জাতিক

 >  Last ›