A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

দিল্লির কাছে মুম্বাইয়ের চতুর্থ ভরাডুবি | Probe News


Mumbai14.jpgদিল্লির কাছে মুম্বাইয়ের চতুর্থ ভরাডুবি

প্রোবনিউজ, ডেস্ক: এবারের আইপিএল আসরে টানা চার ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের পরাজয়। কলকাতা নাইটদের কাছে ৪১ রানের ভরাডুবি দিয়ে টুর্নামেন্ট শুরু। দ্বিতীয় ম্যাচে ব্যাঙ্গালুরের বিপক্ষে সাত উইকেটের বড় পরাজয়। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে তৃতীয় পরাজয়। সেটাও সাত উইকেটে। ভরাডুবি হওয়া তিন ম্যাচেই দলের অন্যতম ভরসা গৌতম শূণ্য রানে সাজঘরের পথ ধরেছিলেন। চতুর্থ ম্যাচে ভরসা হয়ে ওঠলেও শেষ পর্যন্ত দলকে জয় এনে দিতে পারেননি। দিল্লি ডেয়ার ডেভিলসের কাছেও ৬ উইকেটে চতুর্থ ভরাডুবি হয়েছে তার দলের।
নিরপেক্ষ ভেন্যু শারজা স্টেডিয়ামে প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভার শেষে ৬ উইকেটে মাত্র ১২৫ রান সংগ্রহ করে মুম্বাই ইন্ডিয়ান্স। জবাবে ব্যাটিং করতে নেমে ৭ বল বাকি থাকতেই ৪ উইকেট হারিয়ে ১২৬ রানের লক্ষ্যে পৌঁছে যায় দিল্লি ডেভিলসরা।
টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন অধিনায়ক রোহিত শর্মা। ব্যাটে হাতে নিজেই বিপর্যয়ে পড়েন। পাঁচ বলে মাত্র চার রান সাজঘরে ফিরেন রোহিত। অপরপ্রান্তের ওপেনার আদিত্য প্রকাশও আট রানে আউট হয়ে যান। কুরি অ্যান্ডারসেন ব্যক্তিগত ১৩ ও আমবতি রাউডু ১৪ রানে ফিরে গেলে বেশ চাপে পড়ে রোহিত শর্মার দল। বিপর্যয় কাটানোর চেষ্টা করলেও শেষপর্যন্ত ব্যক্তিগত ১০ রানে আউট হয়ে যান মাইক হাসি। ব্যাটিং বিপর্যয়ের সময় অলরাউন্ডার কাইরন পোলার্ড ও গৌতম গম্ভীর শেষ ভরসা হয়ে দাঁড়ান। কিন্তু তিন ম্যাচ শূণ্য রানে আউট হওয়া গম্ভীর ১৮ বলে ২২ রানে প্যাভিলিয়নের পথ ধরেন। অবশ্য দুটি বাউন্ডারি ও দুটি ছক্কায় ব্যক্তিগত ৩৩ রানে অপরাজিত পোলার্ড। দিল্লির পক্ষে দুটি উইকেট শিকার করেন জয়দেব। পার্নেল ও নাদিম একটি করে উইকেট শিকার করেন।
দ্বিতীয় ইনিংস দারুণভাবে শুরু করতে চাইলেও ২৪ বল খেলে ১৬ রান করে সাজঘরে ফিরেন ওপেনার কুইন্টন ডি কক। চার বাউন্ডারি ও একমাত্র ছক্কায় ৪০ রানের অসাধারণ ইনিংস খেলেন ওপেনার মুরালি বিজয়। অবশ্য জেপি ডুমিনি মাত্র ১৯ রান করেই সাজঘরে ফিরেন। দিনেশ কার্তিকও একই পথে ফিরেন। এরপর অধিনায়ক কেভিন পিটারসেনের অপরাজিত ২৬ রানের ইনিংসে জয়ের আনন্দে ভাসে দিল্লি। মুম্বাইয়ের হয়ে দুটি উইকেট শিকার করেন লাসিত মালিঙ্গা।
প্রোব/এহ/পি/খেলা ২৭.০৪.২০১৪

২৭ এপ্রিল ২০১৪ | খেলা | ২০:৫০:৩২ | ১৩:২১:৩০