A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

আবারও দেশ ছাড়ার হুমকি হামিদ মিরকে | Probe News

Hamid Mir36.jpgআবারও দেশ ছাড়ার হুমকি হামিদ মিরকে

প্রোবনিউজ, ডেস্ক: হামলার পর এবার আবারও দেশ ছাড়া করার হুমকি দেয়া হল পাকিস্তানের বিশিষ্ট সাংবাদিক হামিদ মিরকে। দুর্বৃত্তদের হামলায় আহত হওয়ার পর প্রথমবারের মত বিবিসি উর্দুকে দেয়া এক সাক্ষাৎকারে এমন কথাই জানালেন জিও টিভির এ উপস্থাপক।

হামিদ জানান, সামনে কঠিন লড়াইয়ের মুখোমুখি হতে হবে এমন সতর্ক বার্তা দিয়ে তাঁকে শিগগিরই করাচি এবং পাকিস্তান ছাড়তে বলা হয়েছে। সাম্প্রতিক হামলার সঙ্গে সংশ্লিষ্টরাই এ কাজটি করেছে বলেও দাবি করেছেন তিনি। হামিদ বলেন, যে লোকগুলো তাঁকে হামলার ভয় দেখিয়েছে দেশের সামরিক বাহিনীতে তাঁদের খুঁটি বেশ মজবুত। যারা সাংবাদিকদের গতিবিধির ওপর নজর রাখেন এবং টেলিফোন কলে আড়ি পাতেন তারাই এ হামলায় জড়িত বলেও দাবি করেছেন তিনি।

হামিদ মির বলেন, “বন্ধুর বেশে দেখা করতে এসে হুমকি দিয়ে তারা চলে গেছে। তারা আমাকে বললেন, পাকিস্তান তোমার জন্য নিরাপদ নয়। তারচেয়ে ভাল তুমি দেশ ছেড়ে চলে যাও। এমনকি গতকালও একজন উচ্চ পদস্থ ব্যক্তি এসে আমাকে সতর্ক করে বলেছেন, আবারও হামলার শিকার হতে পারি আমি।”

পাকিস্তানের গোয়েন্দা সংস্থা আইএসআইএর ভেতরকার আইএসআই এ হামলা চালিয়েছে দাবি করে সাক্ষাৎকারে তিনি আরও বলেন, “তালেবান সংশ্লিষ্ট জিহাদি সংগঠনগুলো আইএসআই এর পক্ষ নিয়ে আমার বিরুদ্ধে বিক্ষোভ করছে। আর এটাই কি প্রমাণ কওে না যে এগুলো আইএসআইয়ের ভেতরকার কোন আইএসআইয়ের কর্মকান্ড?”

এর আগে বৃহস্পতিবার হামিদ মিরের ভাই আমির মিরও হামলার জন্য আইএসআইকে দায়ী করেছিলেন।
প্রোব/ফাউ/দক্ষিণ এশিয়া/২৭.০৪.২০১৪



২৭ এপ্রিল ২০১৪ | দক্ষিণ এশিয়া | ১৮:৫৭:২৭ | ১২:৪৬:৩০

দক্ষিণ এশিয়া

 >  Last ›