A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

নির্বাচনে অংশ নিয়ে জাতীয় পার্টি ভুল করেনি : এরশাদ | Probe News

ershad25.jpg

নির্বাচনে অংশ নিয়ে জাতীয় পার্টি
ভুল করেনি : এরশাদ

প্রোবনিউজ, ঢাকা: প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ বলেছেন, দশম জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়ে জাতীয় পার্টি কোন ভুল করেনি। কারণ, ১৯৯০ সালে ক্ষমতা ছাড়ার পর জাতীয় পার্টি কখনও শৃঙ্খলমুক্ত রাজনীতি করতে পারেনি। অনেক চড়াই উতরাইয়ের মধ্য দিয়ে আমরা এ পর্যায়ে এসেছি।

রোববার সকালে গুলশানের স্পেকট্রা কনভেনশন সেন্টারে জাতীয় পার্টির আগামী কাউন্সিল উপলক্ষে প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্যদের নিয়ে আয়োজিত যৌথ সভার শুরুতে তিনি এসব কথা বলেন। পরে বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ শুভেচ্ছা বিনিময় করেন।

সভায় দলের নতুন মহাসচিব জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য আনিসুল মাহমুদসহ ৩৯জন সদস্য উপস্থিত থাকলেও প্রেসিডিয়াম সদস্য জিএম কাদের এবং সদ্য অব্যাহতি পাওয়া মহাসচিব রুহুল আমীন হাওলাদারকে দেখা যায়নি।

জাপার মহাসচিব জিয়াউদ্দীন বাবলু বলেছেন, আগামী ডিসেম্বরে জাতীয় পার্টির সম্মেলন অনুষ্ঠিত হবে এবং সরাসরি ভোটের মাধ্যমে দলের চেয়ারম্যান ও মহাসচিব নির্বাচন করা হবে।

পূর্ব ঘোষণা অনুযায়ী সকাল ১০টায় সভা শুরু হওয়ার কথা থাকলেও বিরোধী দলীয় নেত্রী রওশন এরশাদ দেরীতে অনুষ্ঠানস্থলে আসায় ১১টা ১৫ মিনিটে সভার কার্যক্রম শুরু করা হয়।

উল্লেখ্য, দশম জাতীয় সংসদ নির্বাচনের পর জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্যদের নিয়ে জাতীয় পার্টির এ ধরনের সভা এটাই প্রথম।

প্রোব/বিএইচ/পি/ রাজনীতি/২৭.০৪.২০১৪

২৭ এপ্রিল ২০১৪ | রাজনীতি | ১৪:৩৭:৫৫ | ২২:০৮:০৮

রাজনীতি

 >  Last ›