A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

রাহুলকে নিয়ে মন্তব্য করায় রামদেবের বিরুদ্ধে এফআইআর | Probe News

Ramdev rahul00.jpgপ্রোব নিউজ, ডেস্ক: কংগ্রেস সহসভাপতি রাহুল গান্ধীর বিরুদ্ধে কটূক্তি করায় যোগগুরু রামদেবের বিরুদ্ধে এফআইআর দাখিল করা হয়েছে।শনিবার টাইমস অব ইন্ডিয়া এ খবর জানিয়েছে।
শুক্রবার রামদেব একটি অনুষ্ঠানে রাহুলের কথা উল্লেখ করে বলেন,দলিত সম্প্রদায়ের বাড়িতে কেবল হানিমুন ও পিকনিক করতে যান তিনি(রাহুল)। তিনি যদি দলিত সম্প্রদায়ের কোনো মেয়েকে বিয়ে করতেন, তবে তাঁর কপাল খুলে যেত। তিনি হয়তো প্রধানমন্ত্রী হয়ে যেতেন।’
রামদেব বলেন, ‘বেচারার কপালটাই খারাপ। মা তাকে বলেছেন, “যদি বিদেশি মেয়ে বিয়ে করো, তবে তুমি প্রধানমন্ত্রী হতে পারবে না।” কিন্তু এই ছেলে তো ভারতীয় মেয়ে বিয়ে করতে চায় না। তার মা চান, সে আগে প্রধানমন্ত্রী হোক, তারপর বিদেশি মেয়েকে বিয়ে করুক।’
রামদেব আরও বলেন, নির্বাচনে রাহুল এবার কোনোভাবেই আমেথি আসনে জয়লাভ করতে পারবেন না, এটা শতভাগ নিশ্চিত। এবার ওই আসনে জিতবেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) প্রার্থী স্মৃতি ইরানি। তিনি আরও বলেন, আম আদমি পার্টির কুমার বিশ্বাস আমেথিতে রাহুলের বিরুদ্ধে বীজ বপন করেছেন, আর তার ফল ভোগ করবেন স্মৃতি ইরানি।
রামদেবের এ বক্তব্য নিয়ে তীব্র বিতর্ক সৃষ্টি হয়েছে।নেতিবাচক অর্থে কিছু বলেননি উল্লেখ করে রামদেব বলেন, তাঁর কথায় দলিত সম্প্রদায়ের মানুষের অনুভূতিতে আঘাত লাগলে বক্তব্য প্রত্যাহার করে নেবেন তিনি।
এর আগে যোগগুরু রামদেবের বিরুদ্ধে কংগ্রেসের অভিযোগ, তিনি বিজেপির পক্ষে প্রচারণা চালাচ্ছেন। অভিযোগ অস্বীকার করে সাংবাদিকদের তিনি বলেন, যোগ ব্যায়ামের ক্যাম্পটি পুরোপুরি অরাজনৈতিক। ক্যাম্প থেকে ভোটের আবেদন করা হয় না উল্লেখ করে রামদেব বলেন, গণমাধ্যমে মতামত প্রকাশ করা সাংবিধানিক অধিকার।

এদিকে রাহুলের বিরুদ্ধে এ ধরনের মন্তব্য করায় যোগগুরু রামদেব দুঃখপ্রকাশ করেছেন । রাহুলকে কিংবা দলিত সম্প্রদায়কে ছোট করার উদ্দেশ্যে তিনি এ ধরনের মন্তব্য করেননি বলে জানান রামদেব।


প্রোব/মুআ/আন্তর্জাতিক ২৬.০৪.১৪

২৬ এপ্রিল ২০১৪ | দক্ষিণ এশিয়া | ১৭:২৯:৪২ | ১২:২১:৩২

দক্ষিণ এশিয়া

 >  Last ›