A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

বিজেপিতে মনমোহনের সৎ ভাই | Probe News

BJP77.jpgবিজেপিতে মনমোহনের সৎ ভাই

প্রোবনিউজ, ডেস্ক: ভারতের প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের সৎ ভাই দালজিৎ সিং কোহলি উগ্র হিন্দুত্ববাদী দল ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দিয়েছেন। এ ঘটনায় মর্মাহত হয়েছে মনমোহনের পরিবার।

অমৃতসরভিত্তিক ব্যবসায়ী কোহলি শুক্রবার প্রধানমন্ত্রী প্রার্থী নরেন্দ্র মোদির উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন। অমৃতসর লোকসভা আসন থেকে নির্বাচনে লড়ছেন বিজেপির প্রবীণ নেতা অরুণ জেটলি এবং তারই নির্বাচনি জনসভায় ভাষণ দেয়ার জন্য অমৃতসর সফর করেছেন মোদি। মোদি ও শিরোমণি আকালি দলের নেতৃবৃন্দের সঙ্গে সভামঞ্চে কোহলিও উপস্থিত ছিলেন।

ভারতব্যাপী মোদির পক্ষে জনমত তৈরি হয়নি বলে মনমোহন বক্তব্য দেয়ার পরই বিজেপিতে যোগ দিলেন কোহলি। কোহলিকে এর আগে রাজনীতি নিয়ে মাথা ঘামাতে দেখা যায়নি। এদিকে প্রধানমন্ত্রীর দফতরের কয়েকটি সূত্র বলেছে, কোহলির হঠাৎ করে রাজনীতিতে যোগ দেয়ার উদ্দেশ্য সম্পর্কে মনমোহন সিংয়ের পরিবারের কোনো ধারণা নিই ঠিকই তবে রাজনৈতিক পথ বেছে নেয়ার স্বাধীনতা তার আছে। দীর্ঘদিন ধরে কোহলির সঙ্গে মনমোহনের কোনো যোগাযোগ নেই বলেও এসব সূত্র জানিয়েছে।

প্রধানমন্ত্রী মনমোহন সিং তার মায়ের একমাত্র ছেলে এবং তার ছয় বোন রয়েছেন। মনমোহনের মা অল্প বয়সে মারা যাওয়ার পর তার বাবা আবার বিয়ে করেন। কোহলি তার সৎ ভাই।

প্রোব/বান/আন্তর্জাতিক ২৬.০৪.২০১৪

২৬ এপ্রিল ২০১৪ | আন্তর্জাতিক | ১২:০০:১৩ | ১৯:১৩:৫৭

আন্তর্জাতিক

 >  Last ›