A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

টেকনাফে কোস্টগার্ডের গুলিতে নিহত ৩ | Probe News

প্রোবনিউজ, কক্সবাজার : টেকনাফের শাহপুরির দিকে কোস্টগার্ডের গুলিতে তিনজন নিহত হয়েছেন। কোস্টগার্ড দাবি করছে, গুলিবিদ্ধ ওই তিনজনই জলদস্যু, মাদকবোঝাই একটি ফিশিং বোটে অভিযান চালাতে গেলে জলদস্যুদের সঙ্গে সংঘর্ষ হয়। পুলিশ শুক্রবার বিকেলে লাশ উদ্ধার করেছে।
এ ঘটনায় আরো দুই গুলিবিদ্ধ চোরাকারবারীকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ব্যক্তিরা হলেন, টেকনাফের শাহপরীর দ্বীপের আমিন মাঝি, কক্সবাজারর পাহাড়তলী ইসলামপুরের জহির আহমদ ও মহেশখালীর কালু মাঝি।
টেকনাফ কোস্টগার্ডের কমান্ডার হারুনুর রশিদ জানান, শুক্রবার ভোরে বঙ্গোপসাগরে নাফ নদীর মোহনায় মাদকবোঝাই একটি ফিশিং বোট অবস্থান করছে এমন খবর পেয়ে কোস্টগার্ডের টহলদল অভিযান চালায়। এ সময় কোস্টগার্ডের টহলযান লক্ষ্য করে চোরাকারবারিরা তীর ও পাথর ছুড়লে কোস্টগার্ড সদস্যরা ৫৫টি গুলি ছোড়ে। চোরাকারবারিদের ছোড়া পাথরে কোস্টগার্ডের সদস্য সামাদ ও ফয়সাল আহত হন।
কোস্টগার্ড জানায়, তাদের গুলির মুখে চোরাকারবারিদের বোটটি পালিয়ে যায়।
কক্সবাজার মডেল থানার পুলিশ জানায়, একটি ফিশিং বোটে করে ১০-১২ জনের জেলে পরিচয় দেয়া একদল লোক বিকেল পাঁচটায় তিনটি গুলিবিদ্ধ লাশ ও আহত দুজনকে কক্সবাজার পেশকার পাড়া বেড়িবাঁধে নিয়ে আসে। এ সময় পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করে। আহতদের সদর হাসপাতালে ভর্তি করে উদ্ধারকৃত লাশ তিনটি মর্গে পাঠানো হয়েছে।
আহত মোহাম্মদ হোসেন ও দিল মোহাম্মদ জানান, শুক্ররবার ভোররাতে টেকনাফের শাহপরীর দ্বীপ উপকূলে ফিশিং বোট নোঙর করা অবস্থায় অপর একটি দ্রুতগামী বোট থেকে তাদের লক্ষ্য করে গুলি চালানো হয়। এ সময় গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলে তিনজন মারা যান। পরে তারা নিহত ও আহতদের নিয়ে কক্সবাজারের দিকে চলে আসে।
প্রোব/এহ/জাতীয় ২৬.০৪.২০১৪

২৬ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১১:৩২:০৭ | ১৫:০১:৫০

জাতীয়

 >  Last ›