A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

ঢাকায় অপহৃত যুবদল নেতার লাশ পাওয়া গেল লক্ষ্মীপুরে | Probe News

প্রোবনিউজ, লক্ষ্মীপুর: ঢাকায় অপহৃত লক্ষ্মীপুর জেলা যুবদলের নেতা সামছুল ইসলাম ওরফে সোলায়মানের লাশ সদর উপজেলা থেকে উদ্ধার করা হয়েছে। শুক্রবার দিবাগত রাতে বসুরহাট এলাকায় তার লাশ পাওয়া যায়। 

সোলায়মান লক্ষ্মীপুর সদর উপজেলার চরশাহী ইউনিয়নের সৈয়দপুর গ্রামের মৃত ছাইদুর রহমানের ছেলে। তিনি লক্ষ্মীপুর জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।
পরিবারের দাবি, সোলায়মানকে গত বৃহস্পতিবার রাতে ঢাকার উত্তরার জয়নাল মার্কেট এলাকা থেকে অস্ত্রের মুখে মাইক্রোবাসে তুলে নিয়ে যাওয়া হয়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয়ে কয়েকজন লোক তাকে নিয়ে যান। এ ব্যাপারে গতকাল দুপুরে তার স্ত্রী সালমা ইসলাম বাদী হয়ে উত্তরা থানায় একটি জিডি করেছেন।
সোলায়মানের স্ত্রী সালমা ইসলামের ভাষ্য, বৃহস্পতিবার রাত ১১টায় রাজধানীর উত্তরার ৬ নম্বর সেক্টরের চিকিৎসক মিজানের চেম্বারে চিকিৎসা শেষে রিকশায় করে যাচ্ছিলেন সোলায়মান। জয়নাল মার্কেট এলাকায় পৌঁছালে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য পরিচয়ে আট-নয়জনের সাদাপোশাকধারী লোক তাকে মারধর করে অস্ত্রের মুখে মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে যান। এরপর উত্তরা র্যাব-১ ও পুলিশসহ বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর দপ্তরে যোগাযোগ করে তার কোনো সন্ধান পাওয়া যায়নি।
সোলায়মানকে জীবিত উদ্ধারের জন্য সরকারের কাছে দাবি জানিয়েছিলেন তার স্ত্রী সালমা। শুক্রবার দিবাগত রাতে লক্ষ্মীপুর সদর উপজেলার বসুরহাট এলাকায় তার লাশ পাওয়া যায়।
প্রোব/খোআ/জাতীয় ২৬.০৪.২০১৪

২৬ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১১:০৩:৪১ | ১৯:১৭:৫৫

জাতীয়

 >  Last ›