A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

দুর্বৃত্তদের হামলায় রাজধানিতে অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য নিহত | Probe News

rampuraপ্রোবনিউজ, ঢাকা : রাজধানীর রামপুরার দক্ষিণ বনশ্রী এলাকায় দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পর রুহুল আমিন (৪৫) নামের এক ব্যক্তি মারা গেছেন। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটে। ময়না তদন্তের জন্য লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
নিহত রুহুল আমিন অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য। তিনি রামপুরার দক্ষিণ বনশ্রীতে ফাতেমা ফাউন্ডেশন নামের একটি বেসরকারি সংগঠনের ব্যবস্থাপক ছিলেন। এছাড়া দক্ষিণ বাংলা একতা সংঘ নামের একটি ক্লাবের সঙ্গেও তিনি যুক্ত ছিলেন। তার স্ত্রী মুনিরা আক্তারের বড় ভাই কামাল হোসেন প্রোবনিউজকে এসব তথ্য জানান। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে সুমন ও আলী নামের দুই ব্যক্তি রুহুল আমিনকে রামপুরা থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত তিনটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সুমন ও আলী জানান আহত অবস্থায় আমিন তাদের বলেছিলেন, পশ্চিম নন্দীপাড়ায় দক্ষিণ বাংলা একতা সংঘ নামের ক্লাবের সামনে বৃহস্পতিবার রাত আটটার দিকে ওই এলাকার সালাহ উদ্দিন, মাইনুল, খালেক ও তৌহিদসহ ১০-১২জন তাকে পিটিয়ে গুরুতর আহত করে।
স্ত্রী ও দুই সন্তান নিয়ে রামপুরা দক্ষিণ বনশ্রীর এফ ব্লকের ৮৩ নম্বর ছয় তলা বাড়ির তৃতীয় তলায় থাকতেন। তার গ্রামের বাড়ি বরিশাল জেলার বাবুগঞ্জে। মৃত আনোয়ার হোসেন খানের ছেলে রুহুল আমিন। নিহতের স্ত্রী মুনিয়া আক্তার জানান, হামলাকারীরা বেশ কয়েকদিন যাবৎ রুহুল আমিনের কাছে চাঁদা দাবি করে আসছিল। চাঁদা না দেয়ার জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে তার ধারণা।
ঘটনার সত্যতা স্বীকার করে রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন ভূঁইয়া জানান, এ ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন। ঘটনায় জড়িতদের কাউকে পুলিশ গেফতার করতে পারেনি।
প্রোব/এহ/ জাতীয় ২৫.০৪.২০১৪

২৫ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১৭:৩৩:১৭ | ১৩:০৮:১৪

জাতীয়

 >  Last ›