A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

কয়েক জেলায় স্বতির বৃষ্টি | Probe News

rain today.jpgপ্রোবনিউজ, ঢাকা : প্রচন্ড দাবদাহে সারা দেশের মানুষ যখন অতিষ্ঠ এমন সময়ে দেশের কয়েকটি জেলায় হালকা বৃষ্টিপাতের খবর পাওয়া গেছে। শুক্রবার দুপুরের পর মৌলভীবাজার, নারায়ণগঞ্জ, হবিগঞ্জ ও কিশোরগঞ্জের ভৈরবে হালকা বৃষ্টি হয়েছে।
মৌলভীবাজারে বিকেল সাড়ে ৩টার দিকে মৌলভীবাজারের বিভিন্ন এলাকায় বৃষ্টি হয়েছে। তবে বৃষ্টির স্থায়িত্ব ছিল মাত্র পাঁচ থেকে ছয় মিনিট। তবে জেলার গ্রামাঞ্চলে বৃষ্টি স্থায়ী ছিল ১০ থেকে ১৫ মিনিট। সামান্য এ বৃষ্টিতে জেলার মানুষের মাঝে কিছুটা হলেও স্বস্তি নেমে এসেছে। বিকেলে নারায়ণগঞ্জে হালকা বৃষ্টিপাত হয়েছে। হবিগঞ্জের শহরে বৃষ্টি না হলেও জেলার বানিয়াচং ও আজমিরীগঞ্জে হালকা শিলাবৃষ্টির খবর পাওয়া গেছে। ভৈরবের মাহমুদ মোস্তফা জানান, শুক্রবার দুপুর দুইটার দিকে ভৈরবে হালকা শিলাসহ ঝড়োবৃষ্টি হয়েছে। বৃষ্টির স্থায়িত্ব ছিল আধা ঘণ্টার বেশি।
এদিকে, আগামী ৭২ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, এ সময়ে বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আর ২৪ ঘণ্টার পূর্বাভাসে বলা হয়েছে, আকাশ অস্থায়ীভাবে আংশিক মেঘলাসহ সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। শুক্রবার সকাল নয়টায় আবহাওয়া অধিদফতরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা বলা হয়। আবহাওয়া অফিস সূত্রে জানা গেছে, বিকাল থেকে রাজধানী ঢাকার তাপমাত্রা কিছুটা কমতে পারে।
ঢাকা, টাঙ্গাইল, ফরিদপুর, রাজশাহী, ঈশ্বরদী, খুলনা, মংলা, যশোর ও চুয়াডাঙ্গা অঞ্চলসমূহের ওপর দিয়ে তীব্র তাপপ্রবাহ ও দেশের অন্যত্র মাঝারি থেকে মৃদ্যু তাপপ্রবাহ বয়ে যাচ্ছে।
প্রোব/এহ/জাতীয় ২৫.০৪.২০১৪

২৫ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১৭:২৮:৪৩ | ১৪:৫০:৩৭

জাতীয়

 >  Last ›