A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

ইতিহাসের সত্য জানতে তাজউদ্দিনের মেয়ের বই পড়ুন- রফিকুল | Probe News

Rafik.jpgপ্রোবনিউজ, ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম বলেছেন, “তারেক রহমান একাধিক প্রমাণ নিয়ে বলেছেন, জিয়া দেশের প্রথম রাষ্ট্রপতি। কিন্ত আওয়ামী লীগের নেতারা মিথ্যাচার করে সত্যকে আড়াল করতে চাইছে। সত্য কখনও আড়াল করা যায় না তার প্রমাণ রেখেছেন তাজউদ্দিন আহমেদের মেয়ে। তার বই পড়লে অনেক সত্য বের হয়ে আসবে।”

শুক্রবার সকালে জাতীয় প্রেস ক্লাবে ভিআইপি লাউঞ্জে মেডিকেল টেকনোলজিস্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (এম-ট্যাব) আয়োজিত এক আলোচনায় তিনি এসব কথা বলেন। ‘চিকিৎসা ক্ষেত্রে মেডিকেল টেকনোলজিস্টদের পেশাগত উন্নয়নে ও পেশাজীবি আন্দোলনে মরহুম হযরত আলীর’ ভূমিকা শীর্ষক এ আলোচনা সভার আয়োজন করে সংগঠনটি।

রফিকুল ইসলাম মিয়া বলেন, “দেশে কোনো গণতন্ত্র নেই। এখন দেশ চলছে একটি অনির্বাচিত সরকারের জুলুম-অত্যাচারে।”

তিনি বলেন, “এ অনির্বাচিত সরকারের বিরুদ্ধে আন্দোলন করতেন হযরত আলী। সরকারের বিরুদ্ধে আন্দোলন করতে গিয়ে তিনি সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। দল তার কথা মনে রাখবে।”

বিএনপির লংমার্চ প্রসঙ্গে তিনি বলেন, “জনগণের স্বার্থে আমরা তিস্তার পানি নিয়ে ২২ ও ২৩ এপ্রিল লংমার্চ করেছি। কিন্ত আওয়ামী লীগ বলেছে, এ লংমার্চ কোনো বিশেষ উদ্দেশ্যে। এ লংমার্চে বিএনপি জ্বালাও পোড়াও করতে পারে। কিন্ত আমরা সেটা করিনি। কারণ বিএনপি কখনও জ্বালাও পোড়াও বিশ্বাস করে না।”

বিএনপি জনগণর ভোটে ক্ষমতায় যাওয়ায় বিশ্বাসী এমন মন্তব্য করে রফিকুল বলেন, আমরা আওয়ামী লীগের মতো বিনা নির্বাচনে ক্ষমতায় যেতে চাই না।

জিয়াউর রহমানের হত্যর সঙ্গে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন এরশাদ জড়িত ছিলেন বলেও দাবি করেন বিএনপির এই শীর্ষ নেতা।

সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি একেএম মুসা লিটনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা এজেড এম জাহিদ হোসেন, ড্যাবের প্রথম যুগ্ম মহাসচিব রফিকুল ইসলাম বাচ্চু, হযরত আলীর স্ত্রী জেসমিন আক্তার প্রমুখ।
প্রোব/খোআ/রিাজনীতি ২৫.০৪.২০১৪

২৫ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১৭:১৫:০২ | ১১:৩২:৩৪

জাতীয়

 >  Last ›