A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

বারাণসীতে মোদিকে পাঠিয়েছেন মা গঙ্গা! | Probe News

Modi Nomination.jpgপ্রোবনিউজ, ডেস্ক: প্রায় দুই লাখ মানুষের এক পথসভার পর বারাণসী কেন্দ্রে মনোনয়ন জমা দিলেন বিজেপির প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদী। মনোনয়ন জমা দেওয়ার আগে মোদি মন্তব্য করেন, বিজেপি নয়, যেন মা গঙ্গা তাকে পাঠিয়েছেন এই মন্দিরনগরীতে। এই শহরকে পবিত্র উল্লেখ করে তিনি বলেন, এখানকার মানুষের ভালবাসায় তিনি আপ্লুত। এই শহরের ভালো-মন্দ দেখভালে ‘মা গঙ্গা’র কাছে শক্তি প্রার্থনা করেন মোদি।
মার্কিন সংবাদমাধ্যম টাইম ম্যাগাজিনের বৃহস্পতিবারের জরিপে কেজরিওয়ালের কাছে হেরে গেছেন মোদি। তবে এই ছদ্ম ভোট আসল নির্বাচনী ফলাফলে প্রভাব ফেলবে না বলেই মনে করছে বিশ্লেষকরা। বৃহস্পতিবারের পথসভায় বিপুল জনতার উপস্থিতি মোদি-শিবিরে জয়ের প্রত্যয়কে দৃঢ় করেছে।
বুধবার এই কেন্দ্রে মনোনয়ন পেশ করেন আপ প্রধান কেজরিওয়াল। কেজরিওয়ালের পথসভায় বিপুল জনতার উপস্থিতি ভাবিয়ে তুলেছিলো স্থানীয় বিজেপি নেতাদের। তবে বৃহস্পতিবার মোদী গ্র্যান্ড শোয়ের পর বিজেপি নেতারা চমনমে হয়ে উঠেছেন। এর আগে গুজরাটের ভদোদরা কেন্দ্র থেকে মনোনয়ন পেশ করেন মোদী। দুটি কেন্দ্র থেকে লড়ছেন বিজেপির প্রধানমন্ত্রী পদপ্রার্থী।
মনোনয়ন পেশের সময় মোদীকে নিয়ে নিরাপত্তার কড়াকড়ি ছিল চোখে পড়ার মত। ২০০৯ সালে মুরলীমনোহর জোশীর হাত ধরে বারাণসীতে জয়ী হয়েছিল বিজেপি৷ এবার অবশ্য মোদির জন্য এই আসন ছাড়তে হয়েছে জোশীকে৷ এনিয়ে বিতর্কও হয়েছে একপ্রস্থ৷
প্রোব/বান/আন্তর্জাতিক ২৪.০৪.২০১৪

 

২৪ এপ্রিল ২০১৪ | দক্ষিণ এশিয়া | ১৬:১৮:১৯ | ১৭:৩৯:০৬

দক্ষিণ এশিয়া

 >  Last ›