A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

একনেকে ২০৭২ কোটি টাকার ৫ প্রকল্প অনুমোদন | Probe News

ecnec up.jpgপ্রোব নিউজ, ঢাকা: জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক) দুই হাজার ৭২ কোটি টাকার পাঁচটি উন্নয়ন প্রকল্প অনুমোদন দিয়েছে।
মঙ্গলবার রাজধানীর শেরেবাংলা নগরের এনইসি সম্মেলন কক্ষে অনুষ্ঠিত বৈঠকে এ অনুমোদন দেয়া হয়। বৈঠকে সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী ও একনেক চেয়ারপারসন শেখ হাসিনা।
অনুমোদিত প্রকল্পগুলো হচ্ছে, হাওর অঞ্চলে মৎস্য অবতরণ প্রকল্প। এটি বাস্তবায়নে ব্যয় ধরা হয়েছে ৬৪ কোটি টাকা। হাওর অঞ্চলে মৎস্য চাষ ও ব্যবস্থাপনা প্রকল্প, বাস্তবায়ন ব্যয় ধরা হয়েছে ৩৭ কোটি টাকা, ডিজিটাল বাংলাদেশের জন্য এনজিএনভিত্তিক টেলিকমিউনিকেশন নেটওয়ার্ক স্থাপন প্রকল্প, বাস্তবায়নে মোট ব্যয় ধরা হয়েছে এক হাজার ৮৬১ কোটি টাকা, লাকসাম-লাঙ্গলকোট-কোদালিয়া সড়ক উন্নয়ন প্রকল্প, এটি বাস্তবায়নে ব্যয় ধরা হয়েছে ৪৯ কোটি টাকা এবং আহছানিয়া মিশন হাসপাতাল উন্নয়ন প্রকল্প, এটি বাস্তবায়নে ব্যয় ধরা হয়েছে ১০০ কোটি টাকা।
সরকারি তহবিল থেকে ৬১৯ কোটি ও বৈদেশিক সহায়তা থেকে এক হাজার ৪৫৩ কোটি টাকা প্রকল্পখাতে ব্যয় করা হবে।
একনেকের বৈঠক শেষে এ বিষয়ে সাংবাদিকদের ব্রিফিং করেন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। এ সময় অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান, পানিসম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ এবং পরিকল্পনা সচিব ভূঁইয়া সফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।
প্রোব/মুআ/জাতীয় ২২.০৪.১৪

২২ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১৮:৫২:৪৮ | ১২:০০:২৭

জাতীয়

 >  Last ›