A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

মোদির সমালোচনা বন্ধ নয়: ওমর | Probe News

Omar_.jpgপ্রোবনিউজ,ডেস্ক: কোন মূল্যেই ভারতের প্রধান বিরোধী দল বিজেপির প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদির সমালোচনা থেকে পিছু হটতে রাজি নন জম্মু কাশ্মিরের মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লাহ। এমনকি মোদির বিরুদ্ধে কথা বলার কারণে তাঁকে পাকিস্তানে চলে যেতে হলেও তাঁর আপত্তি নেই বলে জানান তিনি।
সম্প্রতি বিহারে এক সমাবেশে বিজেপি নেতা গিরিরাজ সিং বলেন, নরেন্দ্র মোদির সমালোচকদের পাকিস্তানে চলে যাওয়া উচিত। আর তারই প্রেক্ষিতে ভারতীয় টিভি চ্যানেল এনডিটিভিকে দেয়া এক সাক্ষাৎকারে আবদুল্লাহ বলেন, “মোদি যখন প্রধানমন্ত্রী হবেন, তখন হয়তো আমি নিজেকে শ্রীনগর-মুজাফফরাবাদের একটি বাসে বসা পাব।”
তিনি আরও বলেন, “নরেন্দ্র মোদির প্রচারণার কোন বিষয়ের সঙ্গেই আমি একমত না হতে পাওে, তার মানে এই নয় যে, তার সঙ্গে একমত হওয়া মানুষদের চেয়ে আমার ভারতীয় জাতিসত্ত্বা কোন অংশে কম গেছ্।ে
আনন্তনাগ জেলায় এক নির্বাচনী সমাবেশে আবদুল্লাহ বলেন, “এখান থেকে মুজাফফরাবাদে যাওয়ার একটি টিকিট আমি পেয়ে যাব, কারণ আমি মোদির সমালোচনা বন্ধ করব না।”
এদিকে সব বাদ দিয়ে জম্মু-কাশ্মিরের প্রতি নজর দিতে ওমর আবদুল্লাহকে আহ্বান জানিয়েছেন বিজেপির মুখপাত্র নির্মলা সিতারমন। তিনি বলেন, “গিরিরাজ সিংএর মাধ্যমে আমরা আমাদের অবস্থান পরিষ্কার করেছি। জম্মু-কাশ্মিরের পর তাঁর সময় থাকলে তিনি সমালোচনা করতে পারেন।
এদিকে এরইমধ্যে গিরিরাজ সিংয়ের বিরুদ্ধে প্রাথমিক তদন্ত প্রতিবেদন দায়ের করেছে বিহার পুলিশ।
প্রোব/ফাউ/ডেস্ক/২২.০৪.২০১৪

 

 

২২ এপ্রিল ২০১৪ | আন্তর্জাতিক | ১৪:০৫:১৫ | ২০:৪৯:২৩

আন্তর্জাতিক

 >  Last ›