A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

দেড়শ ইন্টার্ন চিকিৎসককে আসামি করে দুটি মামলা | Probe News

Mamla.jpgপ্রোবনিউজ, ঢাকা: রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় দেড়শ শিক্ষানবিশ চিকিৎসককে আসামি করে দুটি মামলা হয়েছে।
সোমবার মধ্যরাতে রাজশাহী ফটোসাংবাদিক এসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান আসাদ ও এটিএন নিউজ এর ফটোসাংবাদিক মাহফুজুর রহমান রুবেল বাদি হয়ে নগরীর রাজপাড়া থানায় পৃথকভাবে এ দুটি মামলা করেন।
রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ এরফান আলী জানান, রাতে আসাদ আটজনের নাম উল্লেখ করে এক থেকে দেড় শতাধিক ব্যক্তিকে অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করেছেন।
তিনি আরো জানান, অপর মামলার বাদী রুবেল সাতজনের নাম উল্লেখসহ এক থেকে দেড়শ জনকে অজ্ঞাত আসামী করে একটি মামলা করেছেন।
তবে তদন্তের স্বার্থে মামলার এজহারে উল্লিখিত আসামীদের নাম প্রকাশ করতে অস্বীকৃতি জানান। ওসি বলেন, আসামীদের গ্রেপ্তারে ইতোমধ্যে পুলিশ মাঠে নেমেছে।
উল্লেখ্য, গত রোববার রাত ১০টার দিকে একরোগীর মৃত্যুর খবরে রোগীর স্বজনদের সঙ্গে ইন্টার্ন ডাক্তারদের কথা কাটাকাটির এক পর্যায়ে মারধরের ঘটনা ঘটে। হাসপাতালের এমন ঘটনার সংবাদ সংগ্রহ ও দৃশ্য ধারণ করতে গেলে সাংবাদিকদের ওপর অতর্কিত হামলা চালায় ইন্টার্নরা। এতে ১০ সাংবাদিক আহত হন। ভেঙে ফেলা হয় ছয়টি ক্যামেরাও। আহতদের মধ্যে যমুনা টেলিভিশনের ক্যামেরাপারসন রাসেল মাহমুদকে ঢাকা অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়। বাকীদের রাজশাহীতেই চিকিৎসা দেয়া হচ্ছে।
প্রোব/খোআ/জাতীয় ২২.০৪.২০১৪

২২ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১১:৪১:৪৩ | ২০:০২:৫৪

জাতীয়

 >  Last ›