A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

একুশে টিভির সাংবাদিকদের মারধরের অভিযোগে মামলা দায়ের | Probe News

ETV 25.JPGপ্রোব নিউজ, ঢাকা: বেসরকরি টেলিভিশন চ্যানেল একুশে টেলিভিশনের সাংবাদিকদের মারধর ও হত্যাচেষ্টার অভিযোগে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জাকির হোসেন ও চারজন ইন্টার্নি চিকিৎসকসহ অজ্ঞাতনামা ১৫ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।
সোমবার ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে একুশে টিভির পরিচালক জাহিদুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেন। মহানগর হাকিম কেশব রায় চৌধুরী বাদীর জবানবন্দি গ্রহণ করেন। পুলিশের গোয়েন্দা শাখাকে (ডিবি) ঘটনার তদন্ত করে ১১ মে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।
মামলার অভিযোগে বলা হয়, ১৯ এপ্রিল একুশে টিভির একটি টিম সংবাদ সংগ্রহের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও মিটফোর্ড হাসপাতালে যায়। সেখানে পুরান ঢাকার বাসিন্দা মাসুম নামের এক যক্ষ্মা রোগী চিকিৎসাধীন ছিলেন। তিনি চিকিৎসাসেবা পাচ্ছেন না বলে অভিযোগের পরিপ্রেক্ষিতে সংবাদ-কর্মীরা সংবাদ সংগ্রহে মিটফোর্ড হাসপাতালে যান। চিকিৎসাধীন মাসুমের কাছে যেতে চাইলে তাঁদের প্রবেশে বাধা দেন কর্মরত ইন্টার্নি চিকিৎসকেরা। এসময় ইন্টার্নি চিকিৎসকেরা সাংবাদিকদের মারধর করেন এবং তাঁদের ক্যামেরা ভেঙে ফেলেন।
হাসপাতাল পরিচালক জাকির হোসেনের উসকানিতে সংবাদ-কর্মীদের আটকে রেখে আবার ইন্টার্নি চিকিৎসকেরা মারধর করেন বলে অভিযোগে জানানো হয়।
প্রোব/মুআ/জাতীয় ২১.০৪.১৪

২১ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১৫:০০:৫৫ | ১৩:৫২:১৫

জাতীয়

 >  Last ›