A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

হামিদ মির আশঙ্কামুক্ত, হামলার তদন্ত চলছে | Probe News

hamid mir23.jpgপ্রোব নিউজ, ডেস্ক: অস্ত্রোপচারের পর পাকিস্তানের সিনিয়র সাংবাদিক হামিদ মিরের শরীরে থাকা ছয়টি বুলেটের মধ্যে তিনটি বের করা সম্ভব হয়েছে বলে জানিয়েছেন করাচির আগা খান বিশ্ববিদ্যালয় হাসপাতালের ডাক্তাররা।
হামিদের ছোট ভাই ফয়সাল মির পাকিস্তানের সংবাদমাধ্যম ডনকে বলেছেন, হামলার ওই ঘটনার পর তার পেটে প্রচন্ড ব্যথা শুরু হয়, পরে সেটা স্থিতিশীল পর্যায়ে আসে।
ফয়সাল আরো বলেন, হামিদের শরীর থেকে তিনটি বুলেট বের করার পর ডাক্তাররা বলছেন, বাকি বুলেটগুলো বের করা হলে তার শারীরিক অবস্থা জটিল হতে পারে।
জিও নিউজের সংবাদকর্মীরা জানান, তালেবানদের সঙ্গে পাকিস্তান সরকারের শান্তি আলোচনা কাভার করার জন্য অনুষ্ঠানস্থল পরিদর্শনে গিয়ে হামিদ মির নিজেই সংবাদের শিরোনাম হয়েছেন।
হাসপাতাল কর্তৃপক্ষ ও করাচি পুলিশ সূত্রে জানা গেছে, বেশ কয়েকজন রাজনীতিবিদ হাসপাতালে হামিদকে দেখতে এসেছেন। তারা এ ঘটনায় সুষ্ঠু তদন্তের আশাবাদ ব্যক্ত করেছেন।
হামিদের ছোট ভাই ফয়সাল জানিয়েছেন, ভাইয়ের সম্মতি ছাড়া কোনভাবেই এফআইআর করা হবে না। এরজন্য হামিদ মির কথা বলতে না পারা পর্যন্ত অপেক্ষা করবেন বলেও জানান ফয়সাল।
পুলিশের তদন্ত কমিটির প্রধান করাচি ইস্ট জোনের ডিআইজি মুনির আহমেদ শেখ বলেন, হামলার পেছনে কারা থাকতে পারেন সে বিষয়টি খতিয়ে দেখার পাশাপাশি ঘটনাস্থল পরিদর্শন ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলা হয়েছে।
তিনি আরো বলেন, এরই মধ্যে শেরে ফয়সাল এলাকায় সরকারি ও বেসরকারি ভবনে থাকা সিসিটিভি ফুটেজ বিশ্লেষণের কাজ চলছে।
প্রোব/মুআ/আন্তর্জাতিক ২১.০৪.১৪

২১ এপ্রিল ২০১৪ | আন্তর্জাতিক | ১২:০২:৩৩ | ১৬:২৮:২৫

আন্তর্জাতিক

 >  Last ›