A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

জয়পুরের বিপক্ষে মাঠে নামছে মোহালি | Probe News

Baily11.JPGপ্রোবনিউজ, ঢাকা: এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) টুর্নামেন্টে প্রথমবারের মতো জয়পুরের মুখোমুখি মোহালি। আইপিএলে নিজেদের দ্বিতীয় ম্যাচে নামছে দল দুটি। নিজেদের প্রথম ম্যাচে জয় পেয়েছিল জয়পুর ও মোহালি। রোববার বাংলাদেশ সময় রাত সাড়ে ৮টায় সংযুক্ত আরব আমিরাতের শারজা ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে।
শারজার মরুময় আবহাওয়ায় জয় নিয়ে দারুণ উচ্ছ্বাসী মোহালি ও জয়পুর। চেন্নাই সুপার কিংসের বিপক্ষে মোহালির জয়টি বিশাল ব্যবধানের। মহেন্দ্র সিং ধোনির দলকে ছয় উইকেটে পরাজিত করে জর্জ বেইলির দল। এজন্য জয়পুরকেও হারানোর কথা ভাবছে বেইলিরা। তাদের দলে রয়েছে গ্রেন ম্যাকওয়েল, আকসার পিটার, শেবাগ ও পুজারার মতো খেলোয়াড়। গত ম্যাচে ম্যাক্সওয়েল একাই করেছেন ৯৫ রানের ইনিংস। বালাজি, জনসন ও পিটার আওয়ানাও মত বোলিং লাইন।
অন্যদিকে, জয়পুরও তাদের জয়ের আশা জাগিয়ে রেখেছে। গত ম্যাচে হায়দ্রাবাদ ওয়ারিয়সের বিপক্ষে ৪ ইউকেটে দারুণ জয় পেয়েছে। শেন ওয়াটসনের দলে রয়েছে শক্তিশালী বোলিং লাইন। দলের নির্ভরশীল বোলার কেনি রিচার্ডসন, ফ্লকনার, বিনি ও টামবে। আর ব্যাটিং লাইন আরো বির্ধ্বংসী। গত ম্যাচে আজিঙ্কা রায়ান ৫৯ রান করেন এবং স্টুয়ার্ট বিনি ৪৮ রান করে অপরাজিত ছিলেন। ওয়াটসন ব্যাটে ভালো কিছু না করতে পারলেও তার নেতৃত্বে জয় ছিনিয়ে এনেছে জয়পুর।
প্রোব/এহ/ খেলা ২০.০৪.২০১৪

 

২০ এপ্রিল ২০১৪ | খেলা | ১৬:১৩:১১ | ১৩:৩৬:৫৯