A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

বারডেম হাসপাতালে হামলার ঘটনায় মামলা | Probe News

Bardem Mamla.jpgপ্রোবনিউজ, ঢাকা: রাজধানীর বারডেম হাসপাতালে অবৈধ অনু্প্রবেশ, ভাংচুর ও চিকিৎসকদের ওপর হামলার অভিযোগ চারজনের নাম উল্লেখসহ একটি মামলা করা হয়েছে।
রোববার সকালে বারডেমের জ্যেষ্ঠ নিরাপত্তা সুপার মো. মানিক মোল্লা বাদী হয়ে ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে এ মামলা করেন।
মামলায় সাবেক শ্রম প্রতিমন্ত্রী মুন্নুজান সুফিয়ানের ব্যক্তিগত সহকারী ইসহাক হোসেন বাবু, ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেনসহ চারজনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাত পরিচয় আরো ২০ থেকে ২৫ জনকে আসামি করা হয়েছে।
বাদীর আইনজীবী আমিনুল গনি বলেন,মহানগর হাকিম মো.মিজানুর রহমানের আদালতে কিছুক্ষণ পর মামলার শুনানি হবে।
মামলায় আসামিদের বিরুদ্ধে হাসপাতালে অবৈধ অনু্প্রবেশ, ভাংচুর ও চিকিৎসকদের ওপর হামলার অভিযোগ আনা হয়েছে।
প্রসঙ্গত রোববার রাতে এক রোগীর মৃত্যুর পর তার স্বজনরা হাসপাতাল ভাংচুর এবং তিনজন চিকিৎসকের ওপর হামলা চালালে তার প্রতিবাদে ধর্মঘটে যান ডায়বেটিক রোগীদের জন্য বিশেষায়িত বেসরকারি হাসপাতাল বারডেমের চিকিৎসকরা। তাদের আন্দোলনের মুখে এরইমধ্যে পুলিশ কর্মকর্তা মাসুদকে তার দায়িত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছে।
মামলার এজাহারে বলা হয়েছে,গত ৯ এপ্রিল পুরান ঢাকার হোসনি দালান রোডের বাসিন্দা ডায়াবেটিক রোগী সিরাজুল ইসলামকে হাসপাতালে ভর্তি করা হয়। ১৩ এপ্রিল তিনি মারা যান। এ ঘটনাকে কেন্দ্র করে আসামিরা তিনজন চিকিৎসকের ওপর হামলা করে। কিল-ঘুষি মেরে তাদের আহত করে।
এ সময় শামীমা আক্তার নামে এক নারী চিকিৎসকের ওপরও হামলা হয় বলে মামলায় উল্লেখ করা হয়েছে। এছাড়া হাসাপাতালের টেলিভিশন, কম্পিউটারসহ বিভিন্ন জিনিস ভাংচুর করে এক লাখ ৮৭ হাজার টাকার ক্ষতি করা হয়েছে বলে মামলায় বলা হয়েছে।
প্রোব/খো্‌আ/জাতীয়/ ২০.০৪.২০১৪

 

২০ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১১:৫৩:০৯ | ১৩:৫০:১২

জাতীয়

 >  Last ›