A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

আল-কায়েদার ভিডিও নিয়ে রাসেলের বিরুদ্ধে দু’টি মামলা | Probe News

প্রোব২৪, ঢাকা: আল কায়েদা নেতা আয়মান আল-জাওয়াহিরির অডিও বার্তা ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার রাসেল বিন সাত্তারের বিরুদ্ধে দুটি আলাদা মামলা করেছে র্যাব।
রাসেলের বিরুদ্ধে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে দায়ের করা একটি মামলায় সরকার ও সরকার প্রধানের বিরুদ্ধে মিথ্যা, মানহানিকর ছবি ও তথ্য প্রকাশের অভিযোগ আনা হয়েছে। রাষ্ট্রদ্রোহের অভিযোগে করা হয়েছে আরেকটি মামলা।
মঙ্গলবার ভোরে তাকে গ্রেফতারের পর রাতে র্যাব-১২ উপ-সহকারী পরিচালক কামাল হোসেন মামলা দুটি দায়ের করে রাসেলকে থানায় হস্তান্তর করেন।
মামলা দুটির তদন্ত কর্মকর্তা টাঙ্গাইল সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল তায়াবীর জানান, বুধবার বিকালে রাসেলকে আদালতে হাজির করে দুই মামলায় মোট ১৫ দিনের রিমান্ড চাওয়া হবে।
রাসেলকে মঙ্গলবার টাঙ্গাইল শহরের মাঝিপাড়া থেকে আটক করে র্যাব। পরে ঢাকার উত্তরায় র্যাবের প্রধান কার্যালয়ে রাসেল সাংবাদিকদের সামনেই স্বীকার করেন- ‘দাওয়াহ ইল্লাল্লাহ’ নামের একটি ওয়েবসাইটে জাওয়াহিরির অডিও ক্লিপটি পেয়ে তিনি বিভিন্ন সাইট ও ফেইসবুকে সেটি ‘পোস্ট ও শেয়ার’ করেন।
র্যাবের গণমাধ্যম শাখার পরিচালক এটিএম হাবিবুর রহমান ওই সংবাদ সম্মেলনে বলেন, “যাবতীয় কর্মকান্ড দেখে ধারণা করা যাচ্ছে- রাসেল আন্তর্জাতিক জঙ্গি সংগঠনের কার্যক্রম এদেশে প্রচারের সঙ্গেও জড়িত।”
প্রোব২৪/মম/ঢাকা/১৯.০২.২০১৪

১৯ ফেব্রুয়ারি ২০১৪ | জাতীয় | ১৫:৩৫:৫৮ | ২০:০৯:২২

জাতীয়

 >  Last ›