A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

ওবামাকে মিথ্যেবাদী মনে করেন অধিকাংশ মার্কিনি! | Probe News

obama_.jpgপ্রোবনিউজ, ডেস্ক: ওবামার ওপর মার্কিন জনগণের আস্থা আবারও রেকর্ড মাত্রায় কমে গেছে। দেশটির এক জরিপে দেখা গেছে, শতকরা ৬০ ভাগ মার্কিন নাগরিক মনে করেন প্রেসিডেন্ট বারাক ওবামা গুরুত্বপূর্ণ বিষয়ে দেশ আর জনগণের কাছে মাঝে মধ্যে অথবা সব সময়ই মিথ্যা কথা বলছেন।
ফক্স নিউজে প্রকাশিত এই জরিপে দেখা গেছে ৩৭ শতাংশ মার্কিন নাগরিক মনে করেন ওবামা বেশিরভাগ সময়ই মিথ্যা বলছেন, আর দেশটির ২৪ শতাংশ নাগরিক মনে করেন ওবামা মাঝে মধ্যে মিথ্যা বলছেন। জরিপটি চালিয়েছে অ্যান্ডারসন রবিনস রিসার্চ এবং শ' অ্যান্ড কোম্প্যানি রিসার্চ।
গেলো বছর সিএনএন/ওআরসি'র জরিপসহ নানা জরিপে বলা হয়েছিল, ওবামার ওপর মার্কিন জনগণের আস্থার মাত্রা প্রথমবারের মত ৫০ শতাংশেরও নিচে নেমে এসেছে। অর্থাৎ ৫০ শতাংশেরও কম আমেরিকান ওবামাকে বিশ্বাস করতেন গত বছর। অবশ্য মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামা একটানা তৃতীয়বারের মত প্রেসিডেন্ট প্রার্থী হতে পারবেন না বলে বিষয়টিকে অনেকেই গুরুত্বপূর্ণ বলে ভাবছেন না।
ওবামার সম্ভাব্য উত্তরসূরি তথা ২০১৬ সালে অনুষ্ঠেয় মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনের সম্ভাব্য প্রার্থী সাবেক মার্কিন পররাষ্ট্রমন্ত্রী হিলারি ক্লিনটনের ওপর আস্থা রাখেন মার্কিন জনগণের ৫৪ শতাংশ, আর তার সম্ভাব্য দুই প্রতিদ্বন্দ্বী ফ্লোরিডার সাবেক গভর্নর জেব বুশ এবং ক্রিস ক্রিস্টির ওপর আস্থা রাখেন দেশটির যথাক্রমে ৪৯ ও ৪১ শতাংশ নাগরিক।
প্রোব/বান/আন্তর্জাতিক ১৯.০৪.২০১৪

১৯ এপ্রিল ২০১৪ | আন্তর্জাতিক | ১২:০৪:৩৭ | ২০:৫৮:০০

আন্তর্জাতিক

 >  Last ›