A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

জবানবন্দি দিলেন আবু বকর | Probe News

jobanbondi.jpgপ্রোব নিউজ, ঢাকা: নারায়ণগঞ্জের মুখ্য বিচারিক হাকিমের আদালতে জবানবন্দি দিয়েছেন পরিবেশ আইনবিদ সমিতির (বেলা) প্রধান নির্বাহী সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামী আবু বকর সিদ্দিক।
শুক্রবার বেলা পৌনে তিনটার দিকে ১৬৪ ধারায় জবানবন্দি শেষে আদালত থেকে বেরিয়ে আসেন আবু বকর। এসময় তাঁর স্ত্রী সৈয়দা রিজওয়ানা হাসানও উপস্থিত ছিলেন।
আদালতে জবানবন্দি শেষে আবু বকরকে পুলিশি নিরাপত্তায় নারায়ণগঞ্জে তাঁর নিজস্ব কর্মস্থলে নিয়ে যাওয়া হয়। এরপর যেখান থেকে তিনি অপহৃত হয়েছিলেন সেখানেও নিয়ে যাওয়া হতে পারে বলে জানা গেছে।
নারায়ণগঞ্জের পুলিশ সুপার নুরুল ইসলাম বলেন, জবানবন্দি দেয়া শেষ হয়েছে। তদন্তের স্বার্থে এখনই কিছু বলা যাবে না।
আদালত থেকে বের হয়ে আবু বকরের স্ত্রী সৈয়দা রিজওয়ানা হাসান বলেন, এখন আইনি বিষয়গুলো চলতে থাকবে। তবে আগে যে রকম পরিবেশ নিয়ে আন্দোলন চালিয়েছিলেন ঠিক তেমনটাই আন্দোলন এখনও চালাবেন বলে মন্তব্য করেন তিনি।
দুপুর সাড়ে ১২টার দিকে জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে আবু বকর সিদ্দিককে মুখ্য বিচারিক হাকিমের আদালতে নিয়ে যাওয়া হয়।
দুপুর পৌনে ১২টার দিকে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আবু বকর সিদ্দিকের স্বাস্থ্য পরীক্ষা করা হয়। স্বাস্থ্য পরীক্ষা করেন নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের চিকিত্সা কর্মকর্তা মো. ফরহাদ।
আবু বকরের ব্যক্তিগত গাড়ি থেকে নমুনা সংগ্রহ করেছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ফরেনসিক শাখার কর্মকর্তারা।
এর আগে বেলা ১১টার দিকে রাজধানীর সেন্ট্রাল রোডের বাসা থেকে পুলিশের পিকআপ ভ্যানে আবু বকর ও তাঁর স্ত্রী সৈয়দা রিজওয়ানা হাসান নারায়ণগঞ্জে পুলিশ সুপারের কার্যালয়ে পৌঁছান। সেখান থেকে আবু বকরকে আদালতে নিয়ে যাওয়া হয়।
প্রোব/মুআ/জাতীয় ১৮.০৪.১৪

১৮ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১৫:৩১:৪৩ | ১৬:৩৮:৫৮

জাতীয়

 >  Last ›