A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

ইট পাথরের টুকরোয় জর্জরিত কেজরিওয়াল | Probe News

kejriwal.jpgপ্রোব নিউজ, ডেস্ক: নির্বাচনী প্রচারণায় চড়-থাপ্পড় আর কালির পর এবার টুকরো ইট-পাথরের টুকরো নিক্ষেপ করা হলো আম আদমি পার্টির নেতা অরবিন্দ কেজরিওয়ালকে। শুক্রবার এনডিটিভি অনলাইনে প্রকাশিত এক প্রতিবেদনে এমনটি বলা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা বলেছেন, বৃহস্পতিবার সন্ধ্যায় বানারসিতে স্থানীয় হিন্দু বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের কাছেই নির্বাচনী প্রচারনার সময় এক দল যুবক কেজরিওয়ালকে লক্ষ্য করে পাথর ও ইটের টুকরো ছুঁড়ে মারে।
সংবাদ সংস্থা আইএএনএস জানায়, যারা কেজরিওয়ালের ওপর হামলা চালিয়েছে তারা সবাই সেসময় নরেন্দ্র মোদিকে নিয়ে শ্লোগান দিতে থাকে। বারনসিতে বিজেপি’র নরেন্দ্র মোদির বিপরীতে নির্বাচনে অংশ নিয়েছেন কেজরিওয়াল।
বারনসিতে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে রাত ৮টার দিকে বিখ্যাত কেশবের পান দোকানের সামনে গেলে এই অনাকাঙ্খিত ঘটনার মুখোমুখি হন আম আদমি নেতা কেজরিওয়াল।
পান দোকানের মালিক কেশব চৌরাসিয়া ও আসি’র এক চা দোকানি পাপ্পুর প্রস্তাবে বিজেপি নরেন্দ্র মোদিকে বারনসি থেকে দলের প্রার্থী হিসেবে দাঁড় করিয়েছে।
গত মাসে পাপ্পুর ওই চা দোকানটিতে ‘চাই পে চর্চা’ নামে এক জনসভার অংশ নিয়েছিলেন নরেন্দ্র মোদি।
জনসম্পৃক্ততা বাড়াতে কেশবের পান দোকান আর পাপ্পুর চা দোকানকে বেছে নিয়েছেন কেজরিওয়াল। যেখানে জনগণের সঙ্গে বিভিন্ন প্রশ্নোত্তর পর্বে অংশ নেন আম আদমির এই নেতা।
এর আগে দিল্লিতে নির্বাচনী প্রচারণার সময় রাস্তায় এক অটোরিকশা চালক কেজরিওয়ালকে থাপ্পড় মারেন। এছাড়া আম আদমি পার্টির এই নেতাকে কালি ছুঁড়ে মারার ঘটনাও ঘটেছে।
প্রোব/মুআ/আন্তর্জাতিক ১৮.০৪.১৪

১৮ এপ্রিল ২০১৪ | আন্তর্জাতিক | ১৩:১৪:২৭ | ১৮:৩০:০৭

আন্তর্জাতিক

 >  Last ›