A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

আবু বকরকে অপহরণে ব্যবহৃত গাড়ির নম্বরটি ভুয়া | Probe News

Bela 1111.jpgপ্রোবনিউজ, ঢাকা: পরিবেশবাদী সংগঠক রিজওয়ানার স্বামী আবুবকর সিদ্দিককে (৪৭) অপহরণে ব্যবহৃত পুলিশের শনাক্তকৃত মাইক্রোবাসের নম্বরটি ভুয়া। বিআরটিএ চট্টগ্রাম অঞ্চলের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।
এরআগে অপহরণে ব্যবহৃত মাইক্রোবাসটি চিহ্নিত করার কথা জানায় পুলিশ। নীল রংয়ের ঐ গাড়িটিতে চট্টগ্রাম মেট্রো-গ-১৭-৮৩২৭ নম্বর লাগানো ছিলো। এই অপহরণের ঘটনায় গঠিত তদন্ত কমিটির সদস্য সচিব অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. শহীদুল ইসলাম বলেছেন,‘‘বুধবার রাতে যাত্রাবাড়ি মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারের টোল প্লাজার ক্লোজ সার্কিট ক্যামেরায় ধারণ করা ছবি দেখে গাড়িটি চিহ্নিত করা হয়েছে। ঘটনার দুই প্রত্যক্ষদর্শীর তথ্য থেকে ধারণা করা হচ্ছে এ গাড়িতেই নেয়া হয়েছে অপহৃত আবু বকর সিদ্দিককে (৪৭)।”
শহীদুল বলেন, “ঘটনার কিছুক্ষণ পর দুপুর দুইটা ৫৩ মিনিটে নীল রঙের গাড়িটি ওই ফ্লাইওভারের টোলপ্লাজা অতিক্রম করে। গাড়ির নম্বর চট্টগ্রাম মেট্রো-গ-১৭-৮৩২৭। তবে তা সঠিক কিনা যাচাই করা হচ্ছে।”
ম্যাগসাইসাই পুরস্কারপ্রাপ্ত বাংলাদেশ পরিবেশ আইনজীবী সমিতি (বেলা)র প্রধান নিবার্হী সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামী গার্মেন্ট ব্যবসায়ী এ বি সিদ্দিককে বুধবার বিকাল পৌনে ৩টার দিকে একদল দুর্বৃত্ত নারায়ণগঞ্জের ফতুল্লার ভুইগড় এলাকায় অস্ত্রের মুখে অপহরণ করে।
এ ঘটনায় রিজওয়ানা হাসান বাদী হয়ে বুধবার রাতে অজ্ঞাতনামাদের আসামি করে ফতুল্লা মডেল থানায় েএকটি মামলা করেন। মামলা নং ০৬/১৬-০৪-২০১৪।রেজওয়ানার দাবি, তার পেশাগত কাজে ক্ষিপ্ত হয়ে কেউ তার স্বামীকে অপহরণ করেছে।
ইতোমধ্যে এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) সাজ্জাদুর রহমানকে প্রধান করে ১০ সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে।
প্রোব/পি/জাতীয়/১৭.০৪.২০১৪

১৭ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১০:৫৮:০৪ | ১০:২৬:৩৩

জাতীয়

 >  Last ›