A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

রিজওয়ানার স্বামী অপহরণের ঘটনায় উদ্বেগ খালেদার | Probe News

প্রোব নিউজ, ঢাকা: পরিবেশবাদী সংগঠন বেলার পরিচালক সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামী অপহৃত আবু বকর সিদ্দিককে অক্ষত অবস্থায় তাঁর পরিবারের কাছে ফিরিয়ে দেয়ার দাবি জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।এক বিবৃতিতে খালেদা জিয়া এ দাবি জানান।
খালেদা জিয়া বলেন, “বাংলাদেশে পরিবেশ আন্দোলনের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ও পুরস্কারপ্রাপ্ত ব্যক্তিত্ব সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামী আবু বকর সিদ্দিককে অপহরণের ঘটনায় আমি গভীরভাবে উদ্বিগ্ন।”
প্রকাশ্য দিবালোকে সশস্ত্র ব্যক্তিরা তার মতো একজন ব্যক্তিকে এভাবে অপহরণ করে নিয়ে যাওয়ার ঘটনায় দেশবাসীও প্রবলভাবে উৎকণ্ঠিত বলেও মন্তব্য করেন খালেদা জিয়া।
ঘটনাটিকে আইন-শৃঙ্খলা পরিস্থিতির গুরুতর অবনতি এবং দেশের মানুষের নিরাপত্তাহীনতার জ্বলন্ত প্রমাণ উল্লেখ কওে বিএনপি চেয়ারপার্সন বলেন, “ক্ষমতাসীনদের ইঙ্গিতে দেশজুড়ে বিরোধীদলের নেতা-কর্মীদের হত্যা, নির্যাতন, অপহরণ ও গুম করা আজ নিত্যচিত্রে পরিণত হয়েছে। এখন রাজনীতির সঙ্গে সংশ্রবহীন গুরুত্বপূর্ণ নাগরিকদের নিরাপত্তাও চরমভাবে বিপন্ন।”
পরিবেশবাদী আইনজীবীদের সংগঠন বেলার পরিচালক সৈয়দা রিজওয়ানা হাসানের স্বামী আবু বকর সিদ্দিককে বুধবার বিকেল তিনটার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে অপহরণ করে নিয়ে যায় অজ্ঞাত ব্যক্তিরা। এ ঘটনায় মামলা করেছেন রিজওয়ানা।
প্রোব/ফাউ/জাতীয়/১৭.০৪.২০১৪

১৭ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১০:৪১:১৮ | ১৬:৪৯:২৯

জাতীয়

 >  Last ›