A PHP Error was encountered

Severity: Notice

Message: Only variable references should be returned by reference

Filename: core/Common.php

Line Number: 257

ছয় দূতাবাসে নতুন লেবার কাউন্সেলর নিয়োগ | Probe News


ecnec

প্রোবনিউজ, ঢাকা: সরকারের উপসচিব পদমর্যাদার ছয় কর্মকর্তাকে বদলিপূর্বক প্রেষণে নিয়োগের লক্ষ্যে তাদের চাকরি প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ে ন্যস্ত করা হয়েছে এবং একই সঙ্গে তাদেরকে বিভিন্ন দূতাবাসে লেবার কাউন্সেলর পদে নিয়োগ দেয়া হয়েছে। বুধবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এ তথ্য জানা গেছে।
নতুন পদে নিয়োগকৃত কর্মকর্তারা হলেন, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের উপসচিব মো. সায়েদুল ইসলামকে মালয়েশিয়ায় বাংলাদেশ দূতাবাসের কাউন্সেলর (শ্রম) করা হয়েছে।
প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব এএসএম জাকির হোসেনকে সংযুক্ত আরব আমিরাত, অর্থ বিভাগের উপসচিব মো. সারোয়ার আলমকে সৌদি আরব, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের উপসচিব ড. মো. সিরাজুল ইসলামকে কাতার, অর্থ বিভাগের উপসচিব এসএম জাকারিয়া হককে ইরাক এবং জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর পরিচালক আব্দুল লতিফ খানকে কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাসে কাউন্সেলর (শ্রম) পদে নিয়োগ দেয়া হয়েছে।
এছাড়া, নারায়ণগঞ্জ সিটি করর্পোরেশনের সচিব হেলাল মাহমুদ শরীফকে জাতীয় সংসদের জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতির একান্ত সচিব করা হয়েছে। ঝিনাইদহের অতিরিক্ত জেলা প্রশাসক মো. জহিরুল ইসলামকে সমগ্র ঝিনাইদহ জেলার অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের ক্ষমতা অর্পণ করা হয়েছে।
প্রোব/পি/প্রশাসন/১৬.০৪.২০১৪

১৬ এপ্রিল ২০১৪ | জাতীয় | ১৭:১৯:২৪ | ১৯:৩৫:১৬

জাতীয়

 >  Last ›